ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

চাঁদপুরে জেলিযুক্ত ১৫০ কেজি চিংড়ি জব্দ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৭ জুন ২০২৪  

 চাঁদপুর সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের পাশবর্তী আলুবাজার ফেরিঘাট এলাকা থেকে ১৫০ কেজি (৩.৭৫মণ) জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) ভোরে চাঁদপুর সদর উপজেলা মৎস্য বিভাগ ও কোস্টগার্ড যৌথ অভিযান পরিচালনা করে এসব চিংড়ি জব্দ করেন।

রাতে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর উপজেলা জ্যেষ্ঠ মৎস্য কর্মকর্তা মো. তানজিমুল ইসলাম।

তিনি বলেন, সোমবার (২৪ জুন) দিনগত রাত ১০টা থেকে ভোর পর্যন্ত উপজেলা মৎস্য বিভাগ ও কোস্টগার্ড আলুবাজার ফেরিঘাট এলাকায় যৌথ অভিযান পরিচালনা করেন। এ সময় ককসীটের বক্সে থাকা ১৫০ কেজি জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়। তবে কেউ চিংড়ির মালিক দাবি না করায় আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে এসব চিংড়ি কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে এনে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা ইলিশ প্রকল্পের ক্ষেত্র সহকারী মো. জামিল হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের চীফ পেটি অফিসার এম. শফিকুল ইসলামসহ কোস্টগার্ড সদস্যরা।