ব্রেকিং:
ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী প্রশ্ন ফাঁস: বড় হচ্ছে চক্রের তালিকা
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

চাঁদপুরে সিআইডি’র কনস্টেবল কামরুল ইসলামকে স্ট্যান্ড রিলিজ!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় সংবাদের পরিপ্রেক্ষিতে চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলামকে অবশেষে বদলীর আদেশ জারি করেছে । সিআইডির হেডকোয়ার্টার থেকে এ আদেশ জারি করা হয়েছে ।
তাকে দিনাজপুর জেলায় স্ট্যান্ড রিলিজ করা হয়েছে । বিষয়টি কনস্টেবল কামরুল ইসলাম সম্প্রতি নিজেই মোবাইলে দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেছে ।

গতকাল সন্ধ্যায় চাঁদপুর সিআইডির অফিস সূত্রে জানা গেছে,তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন এবং অন্যত্র বদলীর জন্য সুপারিশ করা হয়েছে । সেই আলোকে সিআইডি’র হেড কোয়ার্টার থেকে কনস্টেবল কামরুল ইসলামকে বদলীর আদেশ জারি করেন । কোন জেলায় বদলী করা হয়েছে তা চিঠি না পাওয়া পর্যন্ত নিশ্চিত করা যাচ্ছে না ।

জানা গেছে, চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলামের ব্যাপারে দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছে । সেই প্রতিবেদনের আলোকে ইতিপৃর্বে সিআইডি হেডকোয়ার্টার তাকে বদলীর আদেশ ও বিভাগীয় ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেন ।

নির্ভরযোগ্য আরো জানা গেছে, চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলাম নিজেকে বাঁচাতে সিআইডির ডিমাটমেন্টের উর্ধ্বতন কর্মকর্তার অনুমতি ছাড়া কল্প কাহিনী সাজিয়ে স্থানীয় দু’একটি পত্রিকায় বিজ্বপ্তির আলোকে নিউজ ও ক্লাবে মিথ্যা ভিত্তিহীন চিঠি দিয়েছেন । একজন কনস্টেবল হিসেবে তিনি সরকারি চাকুরী বিধিমালা ভঙ্গ করেছে । কারণ তার সংশ্লিস্ট উর্ধ্বতন অফিসের অনুমতি ছাড়া তিনি মিডিয়ায় বক্তব্য রাখতে কিংবা বিবৃতি দিতে পারেন না ,কিংবা কোথাও চিঠি দিতে পারেন না ।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় শুধুমাত্র অভিযোগের ভিত্তিতে ,ডিপাটমেন্টের বক্তব্য ও অভিযোগকারীর বক্তব্যের আলোকে সংবাদ প্রকাশ করে ।

অবশেষে সিআইডি অফিস দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় সংবাদের সত্যতা মিলেছে । সেই সংবাদের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহনের অংশ হিসেবে কনস্টেবল কামরুল ইসলামকে অবশেষে বদলীর আদেশ জারি করা হয়েছে ।