ব্রেকিং:
দেবিদ্বারে উ. জেলা স্বেচ্ছাসেবক লীগ সম্পাদকের আঙ্গুল কর্তন কমলাপুর চাইল্ড হেভেন স্কুলে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন কুমিল্লার চৌদ্দগ্রামে পান বোঝাই পিক-আপ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা লালমাই পাহাড়ের কাঁঠালের ম–ম ঘ্রাণ তিতাশে মাটির পাতিল থেকে বের হচ্ছিল কান্নার আওয়াজ প্রধানমন্ত্রী দিল্লি যাচ্ছেন ২১ জুন নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ
  • বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

চাঁদপুরে সিআইডি’র কনস্টেবল কামরুল ইসলামকে স্ট্যান্ড রিলিজ!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় সংবাদের পরিপ্রেক্ষিতে চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলামকে অবশেষে বদলীর আদেশ জারি করেছে । সিআইডির হেডকোয়ার্টার থেকে এ আদেশ জারি করা হয়েছে ।
তাকে দিনাজপুর জেলায় স্ট্যান্ড রিলিজ করা হয়েছে । বিষয়টি কনস্টেবল কামরুল ইসলাম সম্প্রতি নিজেই মোবাইলে দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেছে ।

গতকাল সন্ধ্যায় চাঁদপুর সিআইডির অফিস সূত্রে জানা গেছে,তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন এবং অন্যত্র বদলীর জন্য সুপারিশ করা হয়েছে । সেই আলোকে সিআইডি’র হেড কোয়ার্টার থেকে কনস্টেবল কামরুল ইসলামকে বদলীর আদেশ জারি করেন । কোন জেলায় বদলী করা হয়েছে তা চিঠি না পাওয়া পর্যন্ত নিশ্চিত করা যাচ্ছে না ।

জানা গেছে, চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলামের ব্যাপারে দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছে । সেই প্রতিবেদনের আলোকে ইতিপৃর্বে সিআইডি হেডকোয়ার্টার তাকে বদলীর আদেশ ও বিভাগীয় ব্যবস্থা গ্রহনের সুপারিশ করেন ।

নির্ভরযোগ্য আরো জানা গেছে, চাঁদপুরে র্কমরত সিআইডির কনস্টেবল কামরুল ইসলাম নিজেকে বাঁচাতে সিআইডির ডিমাটমেন্টের উর্ধ্বতন কর্মকর্তার অনুমতি ছাড়া কল্প কাহিনী সাজিয়ে স্থানীয় দু’একটি পত্রিকায় বিজ্বপ্তির আলোকে নিউজ ও ক্লাবে মিথ্যা ভিত্তিহীন চিঠি দিয়েছেন । একজন কনস্টেবল হিসেবে তিনি সরকারি চাকুরী বিধিমালা ভঙ্গ করেছে । কারণ তার সংশ্লিস্ট উর্ধ্বতন অফিসের অনুমতি ছাড়া তিনি মিডিয়ায় বক্তব্য রাখতে কিংবা বিবৃতি দিতে পারেন না ,কিংবা কোথাও চিঠি দিতে পারেন না ।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় শুধুমাত্র অভিযোগের ভিত্তিতে ,ডিপাটমেন্টের বক্তব্য ও অভিযোগকারীর বক্তব্যের আলোকে সংবাদ প্রকাশ করে ।

অবশেষে সিআইডি অফিস দৈনিক চাঁদপুর খবর পত্রিকায় সংবাদের সত্যতা মিলেছে । সেই সংবাদের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা গ্রহনের অংশ হিসেবে কনস্টেবল কামরুল ইসলামকে অবশেষে বদলীর আদেশ জারি করা হয়েছে ।