ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

চাঁদপুর শহরে একাধিক কুকুরের কামড়ে অজ্ঞাত নারীর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  

চাঁদপুর শহরে একাধিক কুকুরের কামড়ের আঘাতে রক্তাক্ত জখম হয়ে অজ্ঞাত এক নারীর করুন মৃত্যু হয়েছে। ৭ জুলাই রোববার রাতে চাঁদপুর শহরের মরহুম আব্দুল করিম পাটোয়ারী সড়কের পাটোয়ারী বাড়ি জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। তবে তার কোনো নাম পরিচয় জানা যায়নি। নিহত ওই নারীর আনুমানিক বয়স হবে ৩৫ বছর। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার রাতে নিহত ওই নারী করিম পাটোয়ারী সড়ক দিয়ে হেটে যাচ্ছিলেন এ সময় রাস্তার পাশে থাকা চার-পাঁচটি কুকুর তাকে দেখে তার উপর আক্রমন করে শরীরের বিভিন্নস্থানে নখের আঁচর এবং কামড়ে দেয়। এতে সে রক্তাক্ত জখম হয়ে গুরুতর ভাবে আহত হয়ে পড়লে প্রত্যক্ষদর্শীরা লাঠি এবং ইট পাটকেল দিয়ে ওই কুকুরগুলোকে তাড়িয়ে তাকে উদ্ধার করেন। পরে রানা নামের এক ব্যক্তি গুরুতর আহত অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুকুরের কামড়ে নারীর এমন মৃত্যুর ঘটনায় কেউ কেউ ধারণা করছেন ওই অজ্ঞাত নারী মানসিক ভারসাম্যহীন মনে করে হয়তো কুকুরগুলো এভাবে তার উপর আক্রমণ করেন। 

এদিকে কুকুরের কামড়ে অজ্ঞাত নারীর মৃত্যুর খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

পরে তার কোন পরিচয় সনাক্ত না হওয়ায় চাঁদপুর আঞ্জুমানে খাদেমুল ইনসানের সহায়তার মাধ্যমে লাশের দাফন কাফনের ব্যবস্থা করে বাস স্ট্যান্ড পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।