ব্রেকিং:
বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর বঙ্গবন্ধু ছিলেন কৃষকের আপনজন পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে স্বাস্থ্যের সাবেক ডিজি আবুল কালামকে দুদকে তলব মেজর সিনহার হত্যাকারীরা পার পাবে না সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ওসি প্রদীপ গ্রেফতার দেশে একদিনে আরো ৩৯ মৃত্যু, নতুন আক্রান্ত ২৯৭৭
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

১৩০

চাঞ্চল্যকর কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

গত ২৩ ফেব্রুয়ারি কুমিল্লার হোমনা থানার জয়পুর গ্রামের মোঃ জয়নাল আবেদিন এর ছেলে মোঃ জুয়েল রানা (২৩) তার সহযোগীদের নিয়ে একজন কিশোরী মেয়েকে জোরপূর্বক গণধর্ষন করে। ধর্ষনের পর হতে মোঃ জুয়েল রানা (২৩) ও তার অন্যান্য সহযোগীরা পলাতক ছিল। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে এবং এ বিষয়ে কুমিল্লা হোমনা থানায় গত ২৯ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখে একটি মামলা রুজু হয়।

গত ০৪ মার্চ  রাতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী ও ধর্ষক মোঃ জুয়েল রানা (২৩) কে কুমিল্লা জেলার কোতয়ালি থানার আলেখারচর এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, সে বিগত ২/৩ মাস যাবৎ ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে আসছিল এবং ভিকটিমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করত। গত ২১ ফেব্রুয়ারি  ধৃত আসামী তার অন্যান্য সহযোগীদের সাথে পরামর্শক্রমে ভিকটিমকে ধর্ষনের পরিকল্পনা করে। পরবর্তীতে গত ২৩ ফেব্রুয়ারি  ধৃত আসামী মোঃ জুয়েল রানা (২৩) ভিকটিমকে মোবাইল ফোনে তার সাথে দেখা করতে বলে। উক্ত তারিখে ভিকটিম তার দুই বোনের সাথে গ্রামের ফকির বাড়িতে অনুষ্ঠিত বাৎসরিক ওরশ দেখতে যায়। ওরশ দেখে রাত আনুমানিক ২০:০০ ঘটিকার পর ভিকটিম তার দুই বোনের সাথে বাড়ি ফেরার সময় ধৃত আসামী মোঃ জুয়েল রানা (২৩) ভিকটিমের সাথে কথা বলার অজুহাত দেখিয়ে ভিকটিমকে তার বোনদের থেকে কৌশলে মৃত মাওলানা মনিরুল ইসলাম এর ছেলে মোঃ আরিফুল ইসলামের পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। এসময়ে ধৃত আসামী তার অন্যান্য সহযোগীদের সহায়তায় জুসের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে কৌশলে ভিকটিমকে খাওয়ায়। পরবর্তীতে ধৃত আসামী মোঃ জুয়েল রানা (২৩) এবং তার ৫/৬ জন সহযোগী ভিকটিমকে মৃত মাওলানা মনিরুল ইসলাম এর ছেলে মোঃ আরিফুল ইসলামের পরিত্যাক্ত ঘরে নিয়ে টিন কেটে ঘরের ভিতর প্রবেশ করে এবং তারা ভিকটিমকে পালাক্রমে ধর্ষন করে ও মোবাইল ফোনে ধর্ষনের ভিডিওচিত্র ধারণ করে। ধৃত আসামী ও তার অন্যান্য সহযোগীরা রাতভর পালাক্রমে ধর্ষণ শেষে ভোর রাতে ভিকটিমকে রাস্তার পার্শ্বে ফেলে রেখে পালিয়ে যায়। উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গত ২৯ ফেব্রুয়ারি  হোমনা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই ধর্ষক মোঃ জুয়েল রানা (২৩) ও তার অন্যান্য সহযোগীরা পলাতক ছিল।

পরবর্তীতে গত ০৪ মার্চ ২০২০ ইং তারিখ রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল কুমিল্লার আলেখার চর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী ও ধর্ষক মোঃ জুয়েল রানা (২৩) কে গ্রেফতার করতে সক্ষম হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর