ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

চান্দিনার উপজেলা পরিষদ প্রথম চেয়ারম্যানের ইন্তেকাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

চান্দিনা উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান আলহাজ্ব মো. মনিরুল ইসলাম (মনু চেয়ারম্যান) ইন্তেকাল করেছেন (ইন্নান.....রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৭ বছর।

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বার্ধক্য জণিত কারণে নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৬ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব মনিরুল ইসলাম চান্দিনা উপজেলার মাইজখার ইউনিয়নের মেহার গ্রামের বাসিন্দা। তিনি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য। এছাড়া তিনি মাইজখার ইউনিয়ন পরিষদের ৩ বার সফল চেয়ারম্যান এবং চান্দিনা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

সোমবার বিকাল ৫টায় বদরপুর মবিনীয় ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় প্রবীণ ওই আওয়ামীলীগ নেতাকে।

তাঁর মৃত্যুতে সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, সাধারণ সম্পাদক এড. মহিউদ্দিন আহমেদ আলম, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মফিজুল ইসলাম, উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম ভূইয়া, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জামাল উদ্দিন, মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ্ সেলিম প্রধান সহ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা শোক প্রকাশ করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর