ব্রেকিং:
আরো ৩ দিন শৈত্যপ্রবাহ থাকবে হোমনা টু কুমিল্লা একতা ডিজিটাল বাস সার্ভিসের শুভ উদ্বোধন দেশে থাকবে না কোন অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত ব্রাহ্মণবাড়িয়ায় ফোর লেন প্রকল্প নিয়ে চাঁদাবাজি দুজনকে গ্রেফতার মতলবে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, ৫ লাখ টাকার রাজস্ব বঞ্চিত সরকার পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় প্রার্থীদের নিয়ে আচরনবিধি সংক্রান্ত প্রশাসনের মত-বিনিময় মাদ্রাসা ছাত্রীকে এক বছর ধরে ফুসলিয়ে ধর্ষণ মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট কুমিল্লায় সেনাবাহিনীর ফ্রি ভেটেরিনারী ক্যাম্পেইন বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু ফখরুলকে হঠাতে গোপন কার্যক্রমে লিপ্ত রিজভী বাড়তি চমক দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জ্যাকলিন
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

৪০

চান্দিনায় আওয়ামীলীগের দুই নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০  

কুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগের দুই নেতার বাড়িতে ডাকাতি। এসময় ডাকাতদল প্রায় ৯ ভরি স্বর্ণালঙ্কার, ৯৫ হাজার টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়। শুক্রবার (১১ ডিসেম্বর) গভীর রাতে চান্দিনা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের বাড়িতে ওই ডাকাতি হয়।

জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত ৩টা থেকে ৪টার মধ্যে ৮নং ওয়ার্ডের গোবিন্দপুর ও চান্দিয়ারা গ্রামে ওই ঘটনা ঘটে। এসময় ডাকাতদল প্রায় ৯ ভরি স্বর্ণালঙ্কার, ৯৫ হাজার টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়।

৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোবিন্দপুর গ্রামের বাসিন্দা জহিরুল ইসলাম ভূইয়া জানান- রাত অনুমান ৩টার দিকে ডাকাতদল আমার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ডাকাতদল দরজা ভাঙ্গা অবস্থায় আমি টের পেয়ে শোর চিৎকার করতেই ভিতরে প্রবেশ করে আমাকে বেঁধে ফেলে। পরে ঘরের আসবাবপত্র তছনছ করে ৪ ভরি স্বর্ণালঙ্কার ও ৭৫ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন নিয়ে যায়।

একই ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফারুকুল আলম ভূইয়া জানান- আমরা সকলেই ঘুমিয়ে ছিলাম। রাত অনুমান পৌঁনে ৪টার দিকে হঠাৎ দরজার আওয়াজ শুনে চোখ মেলতেই দেখি ৮-১০জনের ডাকাতদল আমার ঘরের ভিতরে। ডাকাতদল আমার কলাপসিবল গেইটের তালা কেটে ও ঘরের দরজার কড়া ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। তারা প্রত্যেকেই মুখশ পড়া ছিল এবং তাদের হাতে রাম দা সহ দেশিয় অস্ত্র ছিল। ডাকাতদল আমার ঘর থেকে প্রায় ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ২০ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন নিয়ে যায়।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ওবায়দুল হক জানান- খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর