ব্রেকিং:
নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও এতিমদের ঈদ বস্ত্র বিতরণ কুমিল্লায় ছুটির দিনে জমজমাট ঈদবাজার রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু থমকে যাওয়া টিসিবি’র পণ্য ফের চালু হচ্ছে শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ তে ‘বাইশে শ্রাবণ’ ছবির গান ‘এই শ্রাবণ’ গেয়ে ভক্তদের মন ভাসিয়ে দিলেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল সম্প্রতি লাচ্ছি-আনারসের শরবত তৈরি করে আবারো আলোচনায় এসেছেন কেকা ফেরদৌসি। পবিত্র মাহে রমজানে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ‘ডেট্রয়েটে’র মুসলিম-অমুসলিমরা এক সঙ্গে সাহরি গ্রহণ করে সম্প্রীতির এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। লা লিগায় মেসিদের ম্যাচে প্রথমবারের মত ধারাভাষ্য দিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
৭৪

চান্দিনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৯জন আটক

প্রকাশিত: ১২ মে ২০১৯  

কুমিল্লার চান্দিনায় ডাকাতির প্রস্তুতিকালে, আন্ত:জেলা ডাকাতদলের ৯ সদস্যকে আটক করেছে চান্দিনা থাানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। চান্দিনা উপজেলাধীন ডুমুরিয়া ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলো- নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলাধীন লাউতলা গ্রামের অলী উল্লাহ’র ছেলে ইউছুফ (৩৮), একই জেলার সেনবাগ উপজেলার বিজপাড় গ্রামের মৃত হাবিব উল্লাহর ছেলে বেলাল হোসেন (৪৫), কুমিল্লার বরুড়া উপজেলার বাঁশতলী গ্রামের আব্দুল করিম এর ছেলে খোকন মিয়া (৩২), ফেনী জেলার দাগনভূইয়া উপজেলার বেকের বাজার গ্রামের মুমিনুল হক এর ছেলে আজাদ হোসেন (২৫), একই জেলার সদর উপজেলার পাঁচগাছিয়া গ্রামের কসাই সেলিম এর ছেলে নূরুল ইসলাম (২২), সোনাগাজী উপজেলার কুঠিরহাট গ্রামের মৃত আব্দুল সালাম এর ছেলে জাবেদ হোসেন নূরুল ইসলাম (৩৫), দাগনভ্ইূয়া উপজেলার উত্তর আলীপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে আলিক উল্লাহ শাকিল (২০), একই গ্রামের মৃত আলী আকবর এর ছেলে আলী হোসেন মিঠু (২২), ফেনী সদর উপজেলার পশ্চিম ছনুয়া গ্রামের আবুল কাশেম এর ছেলে মহিউদ্দিন (২২)। 
চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মনিরুল ইসলাম চৌধুরী জানান, আমি যখন চান্দিনার কাঠেরপুল এলাকায় ডিউটি করছিলাম, এসময় হঠাৎ খবর আসে চান্দিনা-বদরপুর সড়কের ডুমুরিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় সংঘবদ্ধ হচ্ছে ডাকাতরা। খবরটি জানার পর সাথে সাথে অফিসার ইন-চার্জকে বিষয়টি অবহিত করে তার পরিকল্পনা মোতাবেক অন্যান্য অফিসার ও কনস্ট্রেবলদের সহযোগিতায় ঘটনাস্থলটিতে অভিযান চালিয়ে ৯জনকে আটক করি। বাকি ৫-৬জন পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে রামদা, ছোড়া, কাটার মেশিনসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, সংঘবদ্ধ ডাকাতরা আন্ত:জেলা ডাকাতদলের সদস্য। চান্দিনার কিছু ডাকাতের সহযোগিতায় তারা চান্দিনা এলাকায় এসেও ডাকাতি সংগঠিত করতো। আটক ডাকাতদের বিরুদ্ধে চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী, কুমিল্লা সহ বিভিন্ন থানায় বহু ডাকাতি মামলা রয়েছে। এ ঘটনায় চান্দিনা থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর