ব্রেকিং:
‘শুধু অভ্যুত্থান নয়, আমরা রাষ্ট্র গঠনের নেতাও পেয়ে গেছি’ পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত বিকেল ৩টার মধ্যে সংসদ ভাঙার আল্টিমেটাম, কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ড. ইউনূসকে প্রধান উপদেষ্টা করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের দাবি ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনে আগুন দেশের দায়িত্ব নিলেন সেনাপ্রধান জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ কুমিল্লায় কেউ মারা যায় নি, গুলিবিদ্ধ ৮ জন আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী কুমিল্লায় শিক্ষার্থীদের দুই পাশে আ.লীগ নেতাকর্মীদের অবস্থান দেবিদ্বারে স্বজনদের আহাজারি থামছে না ‘গুলিতে মাথার মগজ উড়ে যায় শোক মিছিল স্থগিত করলো আওয়ামী লীগ মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও
  • মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ||

  • কার্তিক ৬ ১৪৩১

  • || ১৭ রবিউস সানি ১৪৪৬

চান্দিনায় স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর হামলার অভিযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

চান্দিনায় থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন এর উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। হামলায় জসীমউদ্দীন পায়ে এবং হাতে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল বিকাল পাঁচটায় হারাং উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
জসিম উদ্দিন জানান, বিকেলে বাড়ি ফেরার পথে হারং উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে অটো রিক্সা থামিয়ে ১০-১২ জনের একটি দল তার উপর অতর্কিত হামলা করে। হামলাকারিরা লোহার পাইপ, লাঠি দিয়ে তার ওপর বেধরক মারধর করে। এতে তার ডান পা এবং বাম হাতের আঙ্গুলের গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।
কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে আসলে গতকাল সন্ধ্যায় জসিম উদ্দিন জানান, হামলাকারীদের মধ্যে ২-৩ জনকে পরিচিত মনে হয়েছে। থানায় অভিযোগ করার সময় হামলাকারীদের নাম উল্লেখ করা হবে।
জসীমউদ্দীনের উপর হামলার সময় অটো রিকশায় তার পরিবারের সদস্যরাও ছিলেন। এ সময় তার কাছে থাকা মোটা অংকের টাকাও ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন জসীমউদ্দীন।