ব্রেকিং:
‘মুজিব বর্ষ ভিক্টোরিয়ান্স টি-২০’র ফাইনাল আগামী ২৯ ফেব্রুয়ারী কালেক্টরেট কর্মচারীদের ২য় দফায় কর্মবিরতি শুরু সরকারি খাল দখল করে সড়ক নির্মাণে ভ্রাম্যমাণ আদালতে জরিমান কলাগাছের ঝোঁপ থেকে দিনমজুরের লাশ উদ্ধার ইপিজেডের নারী শ্রমিককে পালাক্রমে ধর্ষণ মাত্র ৩শ’ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে খুন হয় জনি সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ ৫ দফা দাবিতে কুবি’র প্রশাসনিক ভবন অবরুদ্ধ করাতকলের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযান শুরু বিএনপি নেতার বিরুদ্ধে মসজিদের জায়গা আত্মসাতের অভিযোগ দুই বছরেও নির্মাণ হয়নি ২০ হাত দৈর্ঘ্যের ব্রিজ! মেরিন ড্রাইভে চালু হচ্ছে দেশের প্রথম টুরিস্ট ক্যারাভ্যান গর্ভবতী মায়েদের যেসব টিকা ভুলেও নেয়া যাবে না সালমান শাহ’র মৃত্যুর প্রতিবেদন জমা দিয়েছে পিবিআই প্রাথমিকে বৃত্তি পেল ৮২ হাজার ৪২২ জন ঘরে বসেই পুলিশের যেসব সেবা পাবেন বিবাহিত নারীদের পরকীয়ায় জড়ানোর পাঁচ কারণ অতীত জীবনের গোনাহ মাফের আমল জিম্বাবুয়ে সিরিজের পরেও অধিনায়ক থাকছেন মাশরাফী!
  • বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৬

  • || ০২ রজব ১৪৪১

৭৬

চান্দিনায় ৭ টি ব্যবসায় প্রতিষ্ঠানে চুরি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে ৭টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ ১ লক্ষ টাকা সহ প্রায় সাড়ে ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে চোরের দল।

ব্যবসা প্রতিষ্ঠানের পেছন দিক দিয়ে টিনের বেড়া কেটে এবং টিনের চালা কেটে প্রতিষ্ঠানগুলোতে প্রবেশ করে চুরি করা হয়। এ সময় চান্দিনা পূর্ব বাজারস্থিত হেলো ফুড সুইটস এন্ড বেকারি থেকে নগদ ৭০ হাজার টাকা, ফোর স্টার এন্টারপ্রাইজ থেকে ১০ হাজার, মেসার্স হোসেন ট্রেডার্স থেকে ৪ হাজার, জান্নাত এন্টারপ্রাইজ থেকে ৫ হাজার, কবির ট্রেডার্স থেকে ১২ হাজার, আপন টেলিকম থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩৪ টি মোবাইল ফোন লুট হয়।

চান্দিনা পশ্চিম বাজার হাজী আলী ম্যানশনে অবস্থিত আপন টেলিকম এর স্বত্তাধিকারী মো. আপন জানান, ৩৪টি মোবাইল সেটের মূল্য আনুমানিক ২ লক্ষ ৬৫ হাজার টাকা। মার্কেটে পৃথক দুটি কলাপসিবল গেইট রয়েছে। তবুও কিভাবে চুরি হলো কিছুই বুঝতে পারছি না।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন করেন।

এ ব্যাপারে চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. এরশাদ আলী ভূইয়া বলেন- ‘ব্যবসায়ী সমিতির প্রতিটি সভায় আমরা বলি ব্যবসায় প্রতিষ্ঠানে নগদ টাকা রাখবেন না। কিন্তু তারপরেও কিছু কিছু ব্যবসায়ী নগদ টাকা রেখে যান। আর দোকানের পেছন দিকে পাহারার ব্যবস্থা নেই। এটা সম্ভবও নয়। তাই নিজ উদ্যোগেই ব্যবসায় প্রতিষ্ঠানের পেছনের দিকটির নিরাপত্তা দেওয়ার পদক্ষেপ নিবেন ব্যবসায়ীরা।’

চান্দিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান, চুরির খবর পেয়ে আমরা দোকানগুলি পরিদর্শন করেছি। ৬টি দোকানেই পেছন দিক থেকে টিন কেটে দোকানের ভিতরে প্রবেশ করে চুরি করেছে। আমরা তদন্ত করছি। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর