ব্রেকিং:
একশ’ কোটি টাকা নিয়ে ভারতে পালালেন ব্যবসায়ী মুন্সেফ কোয়ার্টার এলাকার সড়কের নামফলক অপসারণ কুমিল্লা মহানগর মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন ২০ লাখ টাকার দাবিতে বন্ধুকে অপহরণ, সাতদিন পর উদ্ধার গোসল করাকে কেন্দ্র করে সৌদিতে বাংলাদেশি যুবক খুন ‘দুর্নীতি দমনে সরকার আশাবাদী’ প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ কুবিতে সাংবাদিক হয়রানি ও লাঞ্ছনার বিচার চেয়ে মানববন্ধন কুমিল্লায় এ্যাম্বুল্যান্সের অবৈধ পার্কিংএ সৃষ্টি হচ্ছে যানজট লাকসাম রেলওয়ে জংশনের ষ্টেশন মাস্টারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাসে ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা চান্দিনায় বেতন স্কেল বৃদ্ধির দাবীতে শিক্ষকদের মানববন্ধন চৌদ্দগ্রামে ৭ দফার দাবিতে শিক্ষকদের মানববন্ধন দেবিদ্বারে পুলিশের অভিযানে দুই গাঁজা ব্যবসায়ী আটক হোমনায় এনজিও কর্মীকে পিটিয়ে টাকা পয়সা ছিনতাই কুমিল্লায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী আটক মুরাদনগরে নিজের ড্রেজারের নৌকায় বালু ব্যবসায়ীর লাশ নাঙ্গলকোটে সরকারি খাল পাড়ের অবৈধ স্থাপনা উচ্ছেদ বরুড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি

চান্দিনায় ৭ টি ব্যবসায় প্রতিষ্ঠানে চুরি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চান্দিনা উপজেলা সদরে ৭টি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ ১ লক্ষ টাকা সহ প্রায় সাড়ে ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে চোরের দল।

ব্যবসা প্রতিষ্ঠানের পেছন দিক দিয়ে টিনের বেড়া কেটে এবং টিনের চালা কেটে প্রতিষ্ঠানগুলোতে প্রবেশ করে চুরি করা হয়। এ সময় চান্দিনা পূর্ব বাজারস্থিত হেলো ফুড সুইটস এন্ড বেকারি থেকে নগদ ৭০ হাজার টাকা, ফোর স্টার এন্টারপ্রাইজ থেকে ১০ হাজার, মেসার্স হোসেন ট্রেডার্স থেকে ৪ হাজার, জান্নাত এন্টারপ্রাইজ থেকে ৫ হাজার, কবির ট্রেডার্স থেকে ১২ হাজার, আপন টেলিকম থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩৪ টি মোবাইল ফোন লুট হয়।

চান্দিনা পশ্চিম বাজার হাজী আলী ম্যানশনে অবস্থিত আপন টেলিকম এর স্বত্তাধিকারী মো. আপন জানান, ৩৪টি মোবাইল সেটের মূল্য আনুমানিক ২ লক্ষ ৬৫ হাজার টাকা। মার্কেটে পৃথক দুটি কলাপসিবল গেইট রয়েছে। তবুও কিভাবে চুরি হলো কিছুই বুঝতে পারছি না।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী চুরির ঘটনায় ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন করেন।

এ ব্যাপারে চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. এরশাদ আলী ভূইয়া বলেন- ‘ব্যবসায়ী সমিতির প্রতিটি সভায় আমরা বলি ব্যবসায় প্রতিষ্ঠানে নগদ টাকা রাখবেন না। কিন্তু তারপরেও কিছু কিছু ব্যবসায়ী নগদ টাকা রেখে যান। আর দোকানের পেছন দিকে পাহারার ব্যবস্থা নেই। এটা সম্ভবও নয়। তাই নিজ উদ্যোগেই ব্যবসায় প্রতিষ্ঠানের পেছনের দিকটির নিরাপত্তা দেওয়ার পদক্ষেপ নিবেন ব্যবসায়ীরা।’

চান্দিনা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল ফয়সল জানান, চুরির খবর পেয়ে আমরা দোকানগুলি পরিদর্শন করেছি। ৬টি দোকানেই পেছন দিক থেকে টিন কেটে দোকানের ভিতরে প্রবেশ করে চুরি করেছে। আমরা তদন্ত করছি। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর