ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৪১৪

চান্দিনা আল-আমিন কামিল মাদ্রাসার শ্রেষ্ঠত্ব সনদ লাভ

প্রকাশিত: ৬ মে ২০১৯  

জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি কর্তৃক আয়োজিত, ৪৭ তম গ্রীষ্মকালীন-২০১৮ ও ৪৮ তম শীতকালীন-২০১৯ এর জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন ও রানারআপ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে শ্রেষ্ঠত্ব সনদ লাভ করেছে, চান্দিনা আল আমিন ইসলামিয়া কামিল মাদ্রাসা। 
গতকাল ৫ মে, ঢাকা আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউট অডিটোরিয়ামে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ওই সনদপত্র, ও ক্রীড়া সামগ্রী প্রদান করেন প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালক প্রফেসর ডা. সৈয়দ মো. গোলাম ফারুক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন- শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এম.পি, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এর সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীর, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, ঢাকা’র চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক প্রমুখ। অনুষ্ঠানে চান্দিনা আল আমিন ইসলামিয়া কামিল মাদ্রাসার ক্রীড়া প্রশিক্ষক মো. দ্বীনুল ইসলাম প্রধান অতিথির কাছ থেকে ক্রীড়া সামগ্রী ও সাফল্যের সনদ গ্রহণ করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর