ব্রেকিং:
নতুন চমক, দেশে চালু হচ্ছে বেকার ভাতা লক্ষ্যমাত্রার বেশি ধান কিনতে সুপারিশ শিক্ষাপ্রতিষ্ঠানে চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল শেখ হাসিনাকে বরণের অপেক্ষায় জাপান: রাষ্ট্রদূত নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
কুষ্টিয়ায় শিক্ষিকা ধর্ষণে শিক্ষকের যাবজ্জীবন ভূমধ্যসাগরে নৌকাডুবিতে বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন হজযাত্রীদের প্রশিক্ষণ শুরু আজ ১৩০ বছর পর বদলে গেল কিলোগ্রামের সংজ্ঞা কৃষকের প্রয়োজনে সব করা হবে: কৃষিমন্ত্রী বিচারাধীন বিষয়ে সংবাদ প্রচারের ব্যাখ্যা দেবে সুপ্রিমকোর্ট নয়া লুকে চমক নিয়ে আসছেন অনন্ত জলিল
৭২৪

চালককে হত্যা করে সিএনজি ছিনতাই চালকে হত্যা করে সিএনজি ছিনতাই

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

লাকসামে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মনির হোসেন(৪৫) নামের এক সিএনজি চালক নিহত হয়েছে। সে লালমাই উপজেলার, বাকই উত্তর ইউপির কছরাইশ গ্রামের মৃত. হাজী নুরুল হকের পালিত পুত্র। ঘটনাটি ঘটেছে লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের নোড়াপাড়া নামক স্থানে। 
এ ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। গতকাল শনিবার নিহতের স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠিয়েছে।
জানা যায়, ওইদিন রাতে যাত্রীবেশে ছিনতাইকারীরা একটি সিএনজি ভাড়া করে। লাকসাম-মুদাফ্ফরগঞ্জ সড়কের নোয়াপাড়া এলাকায়, তারা অস্ত্রের মুখে সিএনজিটি ছিনতাইয়ের চেষ্টা করে। চালক মনির হোসেন চিৎকার শুরু করলে তাকে ছুরিকাঘাত করে, ছিনতাইকারীরা পালিয়ে যায় এবং সে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত সিএনজি চালক ৩ সন্তানের জনক। 
এ সময় অন্য সিএনজি চালকরা নৈরপাড় এলাকা থেকে সন্দেহভাজন, মধ্য ইছলি গ্রামের ফারুক হোসেন ওরফে ফয়সাল(১৯) কে আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাকসাম থানার অফিসার ইনজার্চ মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল সিএনজি চালক মনির হোসেনকে জবাই করে হত্যার ঘটনা স্বীকার করে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর