ব্রেকিং:
সূর্যের তাপে গাড়িতেই সেদ্ধ হলো বিস্কুট! গরমে ত্বকের তেলতেলে ভাব দূর করতে মধু হুমায়ূনের যে চরিত্রগুলো এখনো ভোলেনি কেউ! সব দেশের রাজধানীর নাম জানে দিনাজপুরের এই শিশু দেবিদ্বারে দু’ভাই মিলে চাচী ও ৪র্থ শ্রেণীর চাচাত বোনকে ধর্ষন ব্রাহ্মণপাড়ায় ১৩ জন রোহিঙ্গা আটক ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী

রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৭৬৭

চালককে হত্যা করে সিএনজি ছিনতাই চালকে হত্যা করে সিএনজি ছিনতাই

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

লাকসামে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মনির হোসেন(৪৫) নামের এক সিএনজি চালক নিহত হয়েছে। সে লালমাই উপজেলার, বাকই উত্তর ইউপির কছরাইশ গ্রামের মৃত. হাজী নুরুল হকের পালিত পুত্র। ঘটনাটি ঘটেছে লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের নোড়াপাড়া নামক স্থানে। 
এ ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। গতকাল শনিবার নিহতের স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠিয়েছে।
জানা যায়, ওইদিন রাতে যাত্রীবেশে ছিনতাইকারীরা একটি সিএনজি ভাড়া করে। লাকসাম-মুদাফ্ফরগঞ্জ সড়কের নোয়াপাড়া এলাকায়, তারা অস্ত্রের মুখে সিএনজিটি ছিনতাইয়ের চেষ্টা করে। চালক মনির হোসেন চিৎকার শুরু করলে তাকে ছুরিকাঘাত করে, ছিনতাইকারীরা পালিয়ে যায় এবং সে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত সিএনজি চালক ৩ সন্তানের জনক। 
এ সময় অন্য সিএনজি চালকরা নৈরপাড় এলাকা থেকে সন্দেহভাজন, মধ্য ইছলি গ্রামের ফারুক হোসেন ওরফে ফয়সাল(১৯) কে আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাকসাম থানার অফিসার ইনজার্চ মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল সিএনজি চালক মনির হোসেনকে জবাই করে হত্যার ঘটনা স্বীকার করে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর