ব্রেকিং:
অফিসে মাস্ক পরা, স্বাস্থ্য বিধির ১৩ দফা মানা বাধ্যতামূলক দুর্যোগ মোকাবিলা সরকারের উদ্যোগ ইতিবাচক প্রথমবারের মতো বাংলাদেশ বিমান ভাড়া করলো জাতিসংঘ জীবিকার প্রয়োজনে সীমিত পরিসরে সচল হচ্ছে সব শেখ হাসিনা দেশের ইতিহাসে বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শান্তিরক্ষা মিশনে সাড়া দিতে সরকারের প্রচেষ্টা অব্যাহত থাকবে মতলব উত্তরে ১০ লকডাউন পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ ২৫০০ টাকার অনিয়মে ইউপি চেয়ারম্যান ও মেম্বার বরখাস্ত করোনা চিকিৎসায় প্রস্তুত কুমেক হাসপাতাল, উদ্বোধন ৩ জুন ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়িয়েছে চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত কুমিল্লায় একদিনে করোনায় আক্রান্ত ৭০ ঢাকার চারপাশে হচ্ছে ৬ স্যাটেলাইট সিটি ৬ কোটির বেশি মানুষ পেয়েছে সরকারি ত্রাণ আফ্রিকায় শ্রমবাজারের নতুন সম্ভাবনা দেখছে বাংলাদেশ প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা দেবে, এমন চিন্তা সরকারের ‘ডাকযোগে’ আম লিচু পৌঁছে যাবে বিভিন্ন বাজারে ‘ইভেরা টুয়েলভ’ সেবনে ১১ পুলিশ সদস্যের পাঁচদিনেই করোনা নেগেটিভ! সাত হাজার পরিবারকে উপহার দিচ্ছে বেজা শুরু হয়েছে প্রশাসনে শেখ হাসিনার শুদ্ধি অভিযান
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

৯৬৬

চালককে হত্যা করে সিএনজি ছিনতাই চালকে হত্যা করে সিএনজি ছিনতাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০১৯  

লাকসামে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মনির হোসেন(৪৫) নামের এক সিএনজি চালক নিহত হয়েছে। সে লালমাই উপজেলার, বাকই উত্তর ইউপির কছরাইশ গ্রামের মৃত. হাজী নুরুল হকের পালিত পুত্র। ঘটনাটি ঘটেছে লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের নোড়াপাড়া নামক স্থানে। 
এ ঘটনায় থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে। গতকাল শনিবার নিহতের স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমেক মর্গে পাঠিয়েছে।
জানা যায়, ওইদিন রাতে যাত্রীবেশে ছিনতাইকারীরা একটি সিএনজি ভাড়া করে। লাকসাম-মুদাফ্ফরগঞ্জ সড়কের নোয়াপাড়া এলাকায়, তারা অস্ত্রের মুখে সিএনজিটি ছিনতাইয়ের চেষ্টা করে। চালক মনির হোসেন চিৎকার শুরু করলে তাকে ছুরিকাঘাত করে, ছিনতাইকারীরা পালিয়ে যায় এবং সে ঘটনাস্থলেই নিহত হয়। নিহত সিএনজি চালক ৩ সন্তানের জনক। 
এ সময় অন্য সিএনজি চালকরা নৈরপাড় এলাকা থেকে সন্দেহভাজন, মধ্য ইছলি গ্রামের ফারুক হোসেন ওরফে ফয়সাল(১৯) কে আটক করে পুলিশে সোপর্দ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাকসাম থানার অফিসার ইনজার্চ মনোজ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল সিএনজি চালক মনির হোসেনকে জবাই করে হত্যার ঘটনা স্বীকার করে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর