ব্রেকিং:
২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই ১১ দফা দাবি নিয়ে যা বললেন মাশরাফী জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৭৭০

চাহিদা মতো নাগরিক সেবা প্রদানে সরকার বদ্ধপরিকর

প্রকাশিত: ১৯ জুন ২০১৯  

কুমিল্লার জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর বলেছেন, “দেশের নাগরিকদের চাহিদা অনুযায়ী সেবা পৌঁছে দিতে সরকার বদ্ধপরিকর। সময়ের সাথে পাল্লা দিয়ে মানুষের প্রয়োজন এবং চাহিদায় ভিন্নতা আসে। তাই এ বিষয়টি মাথায় রেখে জনগণের চাহিদা অনুযায়ী সরকারি সেবা তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে নতুন নতুন উদ্ভাবনী চিন্তার প্রসার ঘটাতে হবে। 
গতকাল সকালে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে ‘জেলা পর্যায়ে নাগরিক সেবায় উদ্ভাবনী পাইলট উদ্যোগ প্রদর্শন (ইনোভেশন শোকেসিং) ও কর্মশালা’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
জেলা প্রশাসক বলেন, যুগের সাথে তাল মিলিয়ে প্রতিদিনই আমাদের চাহিদার প্ররিবর্তন ও পরিবর্ধন ঘটে। সে বিষয়গুলো মাথায় রেখেই আমাদের এগুতে হবে। কারণ আমাদের সবার মনেই কিন্তু প্রতিদিন নতুন নতুন উদ্ভাবনী চিন্তা কাজ করে। এর মধ্যে যে চিন্তাটা সকলের মাঝেই সমাদৃত হয়, সেটাই সফল উদ্ভাবনী। তাই জনগণের প্রত্যাশার কথা মাথায় রেখে আমাদেরকেও সময়োপযোগী উদ্ভাবনীর প্রসার বাড়াতে হবে। যাতে করে দেশের নাগরিকগণ উপকৃত হবেন, তাদের প্রত্যাশা মতো সেবা পাবেন। 
কুমিল্লা জেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগীতায় অনুষ্ঠিত এ কর্মশালায় বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগ, কুমিল্লার উপপরিচালক মোহাম্মদ আজিজুর রহমান। সভা পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ মাঈনুদ্দিন। এসময় জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর