ব্রেকিং:
কুমিল্লায় ঘরে ঘরে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কুমিল্লায় প্রাইভেটকার খালে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! কুমিল্লায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা কমছে: আছে ১ হাজার ৬০ জন পাঁচ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান নগরীর সংরাইশে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ঘরে থাকা অসহায়-কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ সদরের নিশ্চিন্তপুরে যুবকের ঝুঁলন্ত লাশ উদ্ধার বরুড়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে প্রদান কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন কানাডা প্রবাসী ১৫ হাজার অসহায় পরিবারকে দেয়া হবে খাদ্য সহায়তা কুমিল্লায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বৃদ্ধ নিহত কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ৮ হাজার পরিবারকে খাবার দিল কুমিল্লা সিটি কর্পোরেশন ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

১২০৬

চিকিৎসা নিতে এসে বাসের চাপায় বৃদ্ধ নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লায় ডাক্তার দেখাতে এসে হাসপাতালের সামনে বাস চাপায় নিহত হয়েছেন শহীদুল্লাহ (৬৫) নামে এক বৃদ্ধ।

নিহত শহীদুল্লাহ চাঁদপুর জেলার কচুয়া থানাধীন উজানী মজুমদার পাড়া এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কাবিল্লা ইর্স্টাণ মেডিকেল কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে কুমিল্লা শহরে ডাক্তার দেখাতে আসে শহীদুল্লাহ। মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ শাহবুদ্দিনের চেম্বারে এসে না পেয়ে কুমিল্লার বুড়িচং উপজেলার ইর্স্টাণ মেডিকেল কলেজে আসে শহীদুল্লাহ। সেখানে ডাঃ শাহবুদ্দিনের কাছ থেকে চিকিৎসা সেবা নিয়ে হাসপাতাল থেকে বাহির হয় শহিদুল্লাহ। বাড়ি ফেরার জন্য রাস্তা পার হতে গেলে ঢাকা থেকে চট্টগ্রামগামী এস আলম পরিবহনের একটি বাস (চট্ট মেট্টো-ব ১১-০৭৪০) তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শহীদুল্লাহ’র মৃত্যু হয়। স্থানীয় লোকজন বাসটিকে আটক করে পুলিশকে খবর দেয়।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার এস আই টিপু রায় জানান, খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বাসটিকে থানায় নিয়ে যায়। চালক ও হেলপার পলাতক রয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর