ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন চাঁদপুরে নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার কুমিল্লায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৩
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

২৫৯

চোখের পলকে চুরি বেড়েছে কুমিল্লায়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

কুমিল্লায় চোখের পলকে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। কয়েকটি সংঘবদ্ধ চক্র ব্যস্ত ও জনাকীর্ণ সড়কে বা দোকানে চোখের পলকে চুরি করে নিয়ে যাচ্ছে নগদ অর্থ ও মূল্যবান জিনিষপত্র।

জানা গেছে, কুমিল্লা শহরের ভিক্টোরিয়া কলেজ রোডের, আল আমিন ডিপার্টমেন্টাল স্টোরের মালিক, বদিউল আলম নাছির তারাবির নামাজ পড়তে যাওয়ার পরপরই দুই তিন জনের একটি দল তার দোকান থেকে নগদ অন্তত তিন লাখ টাকা চুরি করে নিয়ে যায়। তারা দোকানের সামনে চাদর বিক্রির বাহানায়, দোকানের শাটারের সামনে দাঁড়ায় এবং একজন তালা ভেঙ্গে ভিতরে ঢুকে সব টাকা পয়সা ও মোবাইল ফোন নিয়ে যায়। 

অপর এক ঘটনার বর্ণনায় রাসেল চৌধুরী জানান, একই দিন দুপুরে রিকশা চালকসহ তিনজনের একটি দল, কান্দিরপাড় থেকে রিকশায় থাকা খন্দকার হক ম্যানশনের কাসিক্যাল ব্রান্ডের দোকানে, সোয়া লাখ টাকার নতুন কাপড় মুহূর্তের মধ্যে নিয়ে যায়। 

চোর দলের সদস্য রিকশা চালক, রিকশা নষ্ট হয়ে গেছে বলে মালামালসহ রিকশায় থাকা দুই কর্মচারীকে নামতে বলে। তারা নামলে চোর দলের একজন ‘তার মোবাইল কেন ধরেছে’ এ কথা বলে ধাক্কা ধাক্কি করতে থাকে। ঐ সময়ে রিকশা চালক রিকশায় থাকা মালামাল নিয়ে মুহূর্তের মধ্যে উল্টো দিকে চলে যায়। এ সময় চোরদলের অপর এক সদস্যকে দৌড়ে রিকশায় উঠতে দেখা যায়। দুটি ঘটনাই সি সি ক্যামেরার ফুটেজে ধরা পড়েছে। পুলিশ এসব ঘটনায় এখনো কুল কিনারা করতে পারে নি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর