ব্রেকিং:
পুলিশের অভিযানে নারী সহ পলাতক আসামি আটক এমপির নামে ভুয়া নিউজ প্রকাশ করায় থানায় মামলা মামলা প্রতাহারের দাবীতে প্রাননাশের হুমকি বিশ্বরোডের ছন্দু ও বড় মিয়া হোটেলকে জরিমানা শত বছরের পুরোনো মদের কারখানা গুড়িয়ে দিয়েছে প্রশাসন আমানিয়া হোটেল’কে ২০ হাজার টাকা জরিমানা আফ্রিকায় সন্ত্রাসীদের আগুনে কুমিল্লার যুবকের মৃত্যু ৬ জেলার ৪৯ জন করদাতাকে সম্মাননা নুসরাত হত্যার প্রধান আসামি এখন কুমিল্লা কারাগারে ট্রাক চাপায় এসআই নিহত নকলের দায়ে পরীক্ষার্থী, শিক্ষক ও ঝাড়ুদার বহিষ্কার ড্যান্ডি`তে আসক্ত নগরীর ছিন্নমূল পথশিশুরা ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৬

চোরাই গাড়ি উদ্ধারসহ চোর চক্রের সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

কুমিল্লার মুরাদনগর উপজেলার ঘোড়াশাল থেকে চুরি যাওয়া গাড়ি উদ্ধারসহ গাড়ি চুরি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-জেলার দেবিদ্বার উপজেলার দক্ষিন ভিংলাবাড়ী গ্রামের রফিকুল ইসলামের ছেলে হাসান মিয়া (২৫) ও একই গ্রামের মৃত: আব্দুল করিমের ছেলে কুদ্দুছ মিয়া (২৭)।

বৃহস্পতিবার সন্ধ্যায় বি-বাড়িয়া জেলার আখাউড়া খরমপুর মাজার রোড এলাকা থেকে ওই দুই গাড়ি চুরি চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে চুরি যাওয়া গাড়িটি উদ্ধার করা হয়।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার (৬ অক্টোবর) রাতে উপজেলার ঘোড়াশাল এলাকার তাসফি ইট ভাটা থেকে একটি পাওয়ার টিলার (ট্রাক্টর) গাড়ি চুরি হয়। পরদিন দুপুরে ইট ভাটার মালিক কামাল হোসেন বাদী হয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার কিছুক্ষণ পরেই কামাল হোসেন জানতে পারে তার চুরি যাওয়া গাড়িটি বি-বাড়িয়া জেলার বিজয়নগর এলাকায় বিক্রির জন্য নেয়া হয়েছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হলে মুরাদনগর থানার এসআই বাদল তার সঙ্গীয় ফোর্সসহ বিজয়নগর যাওয়ার পথে আখাউড়া খরমপুর মাজার রোড এলাকায় ভাটার মালিক কামাল হোসেন গাড়িটি দেখতে পায়। পরে গাড়ির সাথে থাকা ওই দুই চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে চুরি যাওয়া গাড়িটি উদ্ধার করে তার মালিককে বুজিয়ে দেয়া হয়।

এ বিষয়ে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ একেএম মনজুর আলম বলেন, গাড়ির মালিক কামাল হোসেনর অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করে আসামীদেরকে শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর