ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

চৌদ্দগ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী গ্রেপ্তার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

কুমিল্লার চৌদ্দগ্রামে লিপি আক্তার(৩৬) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ গৃহবধুর দ্বিতীয় স্বামী আলমগীর হোসেনকে(৩০) গ্রেপ্তার করেছে। লিপি আক্তার জেলার বরুড়া উপজেলার সরাপতি গ্রামের সুন্দর আলীর মেয়ে। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। গ্রেপ্তারকৃত আলমগীর হোসেন পাশ^বর্তী ঘোলপাশা ইউনিয়নের মতিয়াতলী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। শনিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলমগীর।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে থানা পুলিশ কালিকাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের জনৈক সোহাগ মিয়ার ভাড়া বাসা থেকে গৃহবধু লিপি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে। লিপির ডান হাতে কাটাছেড়ার রক্তাক্ত জখম ছিল। খবর পেয়ে লিপি আক্তারের ভাই আলী হোসেন তাঁর সাবেক স্বামী আবুল কালাম ও মেয়ে আইরিন আক্তার ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শনিবার ময়নাতদন্তের জন্য লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
লিপি আক্তারের ভাই আলী হোসেন বলেন, ‘লিপি আক্তারের সাথে তার বর্তমান স্বামী আলমগীরের মুঠোফোনের মাধ্যমে পরকিয়ার সম্পর্ক হয়। এক পর্যায়ে গত ১০-১১ মাস আগে লিপি আক্তার সাবেক স্বামী আবুল কালামকে ত্যাগ করে আলমগীরের সাথে বিবাহ বন্ধনে আবদ্দ হয়। এরপর তারা চৌদ্দগ্রামের বিভিন্ন স্থানে ভাড়া বাসায় থাকতো। গত কয়েক মাস ধরে লিপি আক্তার তার সাবেক স্বামী ও তার মেয়েদের সাথে মুঠোফোনে কথা বলতো। বিষয়টি আলমগীর মেনে নিতে পারতো না। এ নিয়ে লিপি আক্তার ও আলমগীরের ঝগড়া হতো এবং প্রায় লিপি আক্তারকে মারধর করতো। শুক্রবার লিপি আক্তার মুঠোফোনে আমাদেরকে জানায়, আলমগীর হোসেন একজন মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায় সময় লিপিকে মারধর করে। রাতে ঘুমানোর আগেও মারধর করেছে।
আলী হোসেন আরও বলেন, ‘দুইজন তাদের ভাড়া বাসায় ঘুমিয়ে পড়ে। সকালে আমরা তার মৃত্যুর খবর শুনতে পেয়ে ঘটনাস্থলে এসে ঘরের ভোতড়ের সাথে লাশ ঝুলতে দেখি এবং তার হাতে রক্তাক্ত কাটা জখম দেখতে পাই।
চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলমগীর বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে গৃহবধুর লাশ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করি এবং হাতে কাটা রক্তাক্ত জখম দেখতে পাই। এ ঘটনায় গৃহবধু লিপি আক্তারের ভাই আলী হোসেন বাদি হয়ে তার বর্তমান স্বামী আলমগীর হোসেনের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচণার অভিযোগ দায়ের করলে আমরা তাৎক্ষণিক তাকে গ্রেফতার করি’।