ব্রেকিং:
শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা পুলিশের বিলম্বে ৪ কিলোমিটার জ্যাম! এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারহীন সড়কের ভোগান্তিতে যাত্রীরা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা? ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান অভিযোগ ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য প্রচারে গ্রেপ্তার ২ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৫৮

চৌদ্দগ্রামে গৃহবধূ হত্যায় দেবর-শ্বশুর গ্রেফতার

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী তাহমিনা আক্তার মুন্নি হত্যা মামলায় শ্বশুর ও দেবরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে স্থানীয় বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার কালিকাপুর গ্রামের আতহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম ও তার ছেলে আবদুর রহিম।

বুধবার দুপুরে চৌদ্দগ্রাম থানার এসআই আবদুস সালাম জানান, ২২ মে ভোরে যৌতুকের দাবিতে তাহমিনাকে হত্যা করে মরদেহ রান্না ঘরে ঝুলিয়ে রাখে শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার ও ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

এসআই আবদুস সালাম আরো জানান, এ ঘটনায় ২৬ মে নিহতের বাবা ঘোলপাশা ইউপির সৈয়দপুর গ্রামের জয়নাল আবেদীন বাদী হয়ে জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে তাহমিনার স্বামী বশির আহাম্মদ, শ্বশুর জাহাঙ্গীর ও দেবর আবদুর রহিমসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

ছয় বছর আগে সৌদি প্রবাসী বসির আহাম্মেদের সঙ্গে তাহমিনার বিয়ে হয়। তাদের সংসারে আলিফা আক্তার নামে একটি মেয়ে রয়েছে। সন্তান জন্মের পর থেকে বাড়ির পাশে জমি কিনতে বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা আনতে তাহমিনার ওপর চাপ সৃষ্টি করে শ্বশুরবাড়ির লোকজন। চাহিদামতো টাকা এনে না দেয়ায় তাহমিনার ওপর নির্যাতন চালিয়ে যোগসাজশে হত্যা করে তারা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর