ব্রেকিং:
মাস্ক ছাড়া বাইরে বের হলে ৬ মাসের জেল, ১ লাখ টাকা জরিমানা করোনা প্রকল্পে বিশেষ বরাদ্দ ২০৭ কোটি টাকা এসএসসির সব সূচকেই ভাল ফল দেশে আজও দুই হাজারের অধিক আক্রান্ত, মৃত্যু ২২ করোনা আক্রান্তদের জন্য স্বাস্থ্য অধিদপ্তরের নতুন সেবা নারী শান্তিরক্ষীদের অবদানের কথা তুলে ধরলেন রাবাব ফাতিমা করোনা শনাক্ত করতে রাজধানীতে আরো দুটি ল্যাব চালু ভর্তুকি খাতে বরাদ্দ বাড়ছে সাড়ে ৫ হাজার কোটি টাকা মানব পাচারকারীদের গ্রেফতারে তদন্তে নেমেছে সিআইডি সিএএমএসের মাধ্যমে হচ্ছে গরিবদের ডাটাবেস শিক্ষাপ্রতিষ্ঠান এখনই খোলা হবে না : প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের ২০০০ কোটি টাকা সুদ মওকুফ করা হবে : প্রধানমন্ত্রী দুই মাস পর পুরোনো রূপে চাঁদপুর, স্বাস্থ্যবিধি মেনে চলছে লঞ্চ বৃদ্ধকে প্লাজমা দিলেন করোনাজয়ী চিকিৎসক বরুড়ার সেই চা বিক্রেতার স্কুলে শতভাগ পাশ চাঁদপুরে আরো ১১ জনের করোনা শনাক্ত ছেলের মরদেহ নিয়ে সাড়ে ৬ ঘণ্টা সড়কে দাঁড়িয়ে ছিলেন বাবা-মা কুমিল্লায় চিকিৎসকসহ নতুন আক্রান্ত ১০৩ করোনার অবনতি হলে এবার কঠোর লকডাউন: প্রধানমন্ত্রী এস.এস.সি-২০২০ এর ফলাফলে কুমিল্লা শিক্ষা বোর্ডের অভাবনীয় সাফল্য
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

১৭২

চৌদ্দগ্রামে গৃহবধূ হত্যায় দেবর-শ্বশুর গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর স্ত্রী তাহমিনা আক্তার মুন্নি হত্যা মামলায় শ্বশুর ও দেবরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে স্থানীয় বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার কালিকাপুর গ্রামের আতহর আলীর ছেলে জাহাঙ্গীর আলম ও তার ছেলে আবদুর রহিম।

বুধবার দুপুরে চৌদ্দগ্রাম থানার এসআই আবদুস সালাম জানান, ২২ মে ভোরে যৌতুকের দাবিতে তাহমিনাকে হত্যা করে মরদেহ রান্না ঘরে ঝুলিয়ে রাখে শ্বশুরবাড়ির লোকজন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার ও ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ।

এসআই আবদুস সালাম আরো জানান, এ ঘটনায় ২৬ মে নিহতের বাবা ঘোলপাশা ইউপির সৈয়দপুর গ্রামের জয়নাল আবেদীন বাদী হয়ে জেলা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে তাহমিনার স্বামী বশির আহাম্মদ, শ্বশুর জাহাঙ্গীর ও দেবর আবদুর রহিমসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো চার-পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

ছয় বছর আগে সৌদি প্রবাসী বসির আহাম্মেদের সঙ্গে তাহমিনার বিয়ে হয়। তাদের সংসারে আলিফা আক্তার নামে একটি মেয়ে রয়েছে। সন্তান জন্মের পর থেকে বাড়ির পাশে জমি কিনতে বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা আনতে তাহমিনার ওপর চাপ সৃষ্টি করে শ্বশুরবাড়ির লোকজন। চাহিদামতো টাকা এনে না দেয়ায় তাহমিনার ওপর নির্যাতন চালিয়ে যোগসাজশে হত্যা করে তারা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর