ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষ, আসামি ৯ শতাধিক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্বশুর বাড়িতে ধরা পড়ল দুই ধর্ষক ডিমের মূল্য তালিকা-ক্রয়ের রশিদ না থাকায় জরিমানা প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, গ্রেফতার ৬ আখাউড়ায় চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার ‘সাদা কালা’ গানে এবার ঝড় তুললেন নোয়াখালীর ৫ যুবক এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

চৌদ্দগ্রামে মোবাইল ক্রয় করাকে কেন্দ্র করে যুবককে ছুরিকাঘাতে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জুলাই ২০২২  

কুমিল্লার চৌদ্দগ্রামে মোবাইল ক্রয় করাকে কেন্দ্র করে আবদুর রউপ নয়ন নামের(৩৮) এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামে বুধবার সকালে এ ঘটনা ঘটে। নিহত নয়ন ওই গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে। তাঁর তিন ছেলে ও নয় মাস বয়সী একটি মেয়ে রয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে পাশ^বর্তী ফুলগ্রাম থেকে এক যুবক মোবাইল বিক্রির জন্য আবদুর রউপ নয়নের বাড়িতে আসে। এ সময় নয়নের আত্মীয় আবুল কালাম নামের এক যুবক মোবাইল ক্রয় করতে বাধা দেয়। এনিয়ে বাগবিতন্ডার এক পর্যায়ে আবুল কালাম প্রকাশ্যে নয়নকে হুমকি দিতে থাকে।

বুধবার সকালে আবদুর রউপ নয়ন বাড়ির পশ্চিম পাশের পুকুর পাড়ে গেলে আবুল কালাম হাতে থাকা ধারালো ছুরি দিয়ে নয়নকে বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে নয়নের আত্মচিৎকারে বাড়িতে থাকা তাঁর বোন আসমা আক্তার তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তৃব্যরত চিকিৎসক সোলেমান বাদশা আবদুর রউপ নয়নকে মৃত ঘোষণা করেন। হামলাকারী আবুল কালাম একই বাড়ির আবুল কাসেমের ছেলে।

আবদুর রউপ নয়নের মা সবুরা বেগম আহাজারি করে বলেন, আমার চার নাতির কি হবে? কে করবে তাদের ভরন-পোষন। আমার ছেলে রাজমিস্ত্রী দিনে এনে দিনে খায়। আমার ছেলের কোন শক্র নেই।

প্রতিবেশী আবদুল মালেক বলেন, মাদক বিক্রেতা আবুল কালামের অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। গ্রামের যুব সমাজকে মাদক বিক্রি করে সে ধ্বংস করে দিয়েছে।

নিহত নয়নের মামতো বোন আনোয়ারা বেগম বলেন, আমি খবর শুনে বাড়িতে আসি। নয়নকে যে ছুরি মেরে হত্যা করেছে আমি তার ফাঁসি চাই।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, আমরা খবর শুনে লাশ উদ্ধার শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্তকে গ্রেফতারে জন্য অভিযান অব্যাহত রয়েছে।