ব্রেকিং:
২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই ১১ দফা দাবি নিয়ে যা বললেন মাশরাফী জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১০১

ছাত্রীর পানির বোতলে প্রস্রাব ভরায় তিন শিক্ষার্থীকে টিসি

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

এক ছাত্রীর ব্যাগে থাকা বোতলের পানি ফেলে তাতে প্রস্রাব ভরে রাখার অভিযোগে তিন শিক্ষার্থীকে ছাড়পত্র (টিসি) দেয়া হয়েছে।

টাঙ্গাইলের সখীপুরের কেজিকে উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ঘটা এ ঘটনায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে চলতি অর্ধবার্ষিক পরীক্ষায়ও অংশগ্রহণ করতে দেয়া হয়নি।

সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালনা পরর্ষদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

গত সোমবার সকালে স্কুল চলাকালীন সপ্তম শ্রেণির এক ছাত্রী শ্রেণিকক্ষের বেঞ্চের ওপর তার ব্যাগ রেখে বাইরে বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এর ফাঁকে তার তিন সহপাঠী বিপ্লব হাসান, ফারুক হোসেন এবং ছাব্বির হাসান ব্যাগ থেকে বোতল নিয়ে পানি ফেলে তাতে প্রস্রাব ভরে ব্যাগে রেখে দেয়। এক পর্যায়ে ওই ছাত্রীর তৃষ্ণা পেলে বোতল বের করে পানি পান করতে গেলে প্রস্রাবের গন্ধ পায়। পরে ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানালে তিনি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও অন্য সদস্যদের জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর বিল্লাল হোসেন জানান, এটি একটি নিন্দনীয় এবং জঘন্যতম ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্ধান্তে ছাড়পত্র দেয়া হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আবদুল মালেক মিঞা বলেন, ঘটনার সুষ্ঠু তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে সোমবার বিকেলে এক জরুরি সভায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর