ব্রেকিং:
বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫৫

ছাত্রীর পানির বোতলে প্রস্রাব ভরায় তিন শিক্ষার্থীকে টিসি

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

এক ছাত্রীর ব্যাগে থাকা বোতলের পানি ফেলে তাতে প্রস্রাব ভরে রাখার অভিযোগে তিন শিক্ষার্থীকে ছাড়পত্র (টিসি) দেয়া হয়েছে।

টাঙ্গাইলের সখীপুরের কেজিকে উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ঘটা এ ঘটনায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে চলতি অর্ধবার্ষিক পরীক্ষায়ও অংশগ্রহণ করতে দেয়া হয়নি।

সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালনা পরর্ষদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

গত সোমবার সকালে স্কুল চলাকালীন সপ্তম শ্রেণির এক ছাত্রী শ্রেণিকক্ষের বেঞ্চের ওপর তার ব্যাগ রেখে বাইরে বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এর ফাঁকে তার তিন সহপাঠী বিপ্লব হাসান, ফারুক হোসেন এবং ছাব্বির হাসান ব্যাগ থেকে বোতল নিয়ে পানি ফেলে তাতে প্রস্রাব ভরে ব্যাগে রেখে দেয়। এক পর্যায়ে ওই ছাত্রীর তৃষ্ণা পেলে বোতল বের করে পানি পান করতে গেলে প্রস্রাবের গন্ধ পায়। পরে ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানালে তিনি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও অন্য সদস্যদের জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর বিল্লাল হোসেন জানান, এটি একটি নিন্দনীয় এবং জঘন্যতম ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্ধান্তে ছাড়পত্র দেয়া হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আবদুল মালেক মিঞা বলেন, ঘটনার সুষ্ঠু তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে সোমবার বিকেলে এক জরুরি সভায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর