ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

ছিনিয়ে নেওয়া সেই আসামি কারাগারে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় হাতকড়া পরা অবস্থায় ছিনতাই হওয়া আসামী শেখ আকরাম হোসেনকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার বিকেলে পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ও তার সহযোগিরা। অবস্থা বেগতিক দেখে ছিনতাই হওয়া আসামী শেখ আকরাম হোসেনকে রাতেই আবার থানায় দিয়ে যায় তারা।  


অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর ফুয়াদ হাসেন নামে এক স্কুল ছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় গত বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা করেন দৌলতপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ইকবাল হোসেন। এ ঘটনায় শেখ আকরাম হোসেনসহ ৪ জনকে আসামি করা হয়। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আসামি গ্রেফতারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরাম হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারের অগ্রনী ব্যাংকের সামনে পৌছামাত্র পুলিশের উপর হামলা চালিয়ে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেয়। ঘটনাটি অন্যায় বুঝতে পেরে রাতে ছিনতাই করে নেওয়া সেই আসামী শেখ আকরাম হোসেনকে থানায় দিয়ে যায় ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ও তার লোকজনেরা। শনিবার দুপুরে শেখ আকরাম হোসেনকে কুমিল্লার বিশেষ আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।


ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঙ্গরা থানার ওসি ইকবাল হোসেন দৈনিক কুমিল্লার কাগজকে জানান, ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের নেতৃত্বে তার লোকজন পুলিশের উপর হামলা চালিয়ে মোবাইল ছিনতাই মামলার আসামি শেখ আকরাম হোসেনকে ছিনিয়ে নেয়।


বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন বলেন, আমার ভাই শেখ আকরাম হোসেনকে অন্যায়ভাবে গ্রেফতার করায় এলাকার লোকজন প্রতিবাদ করে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে।