ব্রেকিং:
রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

ছেলেদের ঘরের মেঝেতে রক্তের দাগ, মিলল অস্ত্র-রক্তমাখা কাপড়

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

কুমিল্লার নাঙ্গলকোটে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে বৃদ্ধ বাবাকে কুপিয়ে হত্যার পর লাশ পুকুরের কাদামাটিতে পুতে রাখার ঘটনায় তিন ছেলেকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা-বটি ও রক্তমাখা জামাকাপড় উদ্ধার করা হয়েছে।

সোমবার ওই উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের জোড্ডা পূর্বপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত এনামুল হক ওই গ্রামের মিয়াজী বাড়ির শামসুল হকের ছেলে।

বৃহস্পতিবার নিহতের স্ত্রী বাড়ির পাশের ওই পুকুরে লাশ দেখতে পান। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

পুলিশ জানিয়েছে, নিহত এনামুল হকের পিঠে, ঘাড়ে ও মুখে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের তিন ছেলে নূর মোহাম্মদ সুমন, নূর আলম সুজন ও শাহ পরানকে আটক করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধ এনামুল হক কিছু সম্পত্তি বিক্রি করে এক ছেলে শাহজাহানকে বিদেশে পাঠান। একইভাবে শাহ পরানকেও বিদেশে পাঠানোর প্রস্তুতি নেন। এ নিয়ে বাকি দুই ছেলের সঙ্গে বাবা এনামুল হকের বিরোধ চলছিল। ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী একাধিকবার সালিশ বৈঠকের মাধ্যমে এসব সমস্যার সমাধানের চেষ্টা করেন।

নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহতের ছেলেদের ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা, বটি ও রক্তমাখা জামাকাপড় উদ্ধার করেছে। ওই সময় ঘরের মেঝেসহ বিভিন্ন স্থানে রক্তের দাগ পাওয়া গেছে। হত্যার আলামত হিসেবে রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।