ব্রেকিং:
এবার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি কাওসারকে অব্যাহতি ১ম বর্ষের খাতা দেখছেন প্রভাষকের ৩য় বর্ষের শ্যালিকা কেরামতি দেখাতে কবরে নেমে মৃত্যুর হাত থেকে ফিরলেন পীর (ভিডিও) আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৯৭৮

ছেলে ধরা, মাথা কাটার গুজব ছড়ানো সেই ব্যক্তি আটক!

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

অবশেষে মাথা কাটা এবং ছেলে ধরা ব্যক্তির নামে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সম্প্রতি মুঠোফোনে কল, ফেসবুকে পোস্ট ও ম্যাসেঞ্জারের মাধ্যমে এসব গুজব ছড়ানো হয়।

বুধবার বিকেল ৩টার দিকে আব্দুল সহিদ হাওলাদার নামে ওই ব্যক্তিকে চরফ্যাশনের চর মাদ্রাজ থেকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

জানা যায়, আটক আব্দুল সহিদ হাওলাদার ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা মো. আলী হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে চরফ্যাশন থানা পুলিশের ওসি সামছুল আরেফিন জানান, আব্দুল সহিদ অনেকদিন ধরেই ভোলা জেলার বিভিন্ন উপজেলা ও গ্রামের মানুষকে শিশুদের মাথা কেটে নেয়া হচ্ছে ও ছেলে শিশুদের ধরে নিয়ে যাচ্ছে, এমন গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করছিল। গেল ২ থেকে ৩ দিন ধরে তাকে ধরার চেষ্টা চালিয়ে অবশেষে ধরা হয়েছে।

এ ব্যাপারে তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত স্মার্ট ফোনসহ তাকে আটক করা হয়।

ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দোষ স্বীকার করেছে। এ কাজে তার সঙ্গে আরো দুই জন জড়িত রয়েছে বলেও জানিয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর