ব্রেকিং:
সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট জাহাজে আসছে মেট্রোরেলের প্রথম ট্রেন অবৈধভাবে দখল হওয়া খালের দুই পাশ দখলমুক্ত করা হবে
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

ছোটবোনকে বাড়ি পাঠিয়ে বড়বোনকে ধর্ষণ, ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

কুমিল্লার চৌদ্দগ্রামে ৪৮ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের আক্কাস আলীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৮ জুলাই সকাল ১১টার দিকে আলাউদ্দিনের বসতঘরের নিচতলায় কসমেটিক্সের দোকানে কাজল কিনতে যায় ওই কিশোরী ও তার ছোট বোন। আলাউদ্দিন ছোট বোনকে একটি চুলের ব্যান্ড দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে দোকানের দরজা বন্ধ করে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। এরপর হত্যার হুমকি দিয়ে ধর্ষণের কথা গোপন রাখতে বাধ্য করে সে। কিছুদিন পর ধর্ষণের শিকার কিশোরীর শারীরিক পরিবর্তন চোখে পড়ে পরিবারের সদস্যদের। পেটে টিউমার হয়েছে ভেবে তাকে পল্লী চিকিৎসকের কাছে নেয়া হয়।

অবস্থার পরিবর্তন না দেখে ১১ জানুয়ারি ওই কিশোরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। ওই সময় চিকিৎসক জানান, সে ২৪ সপ্তাহ আগে অন্তঃসত্ত্বা হয়েছে। এরপর ওই কিশোরী পুরো ঘটনা জানায়। সব শুনে মঙ্গলবার রাতে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন তার বাবা।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভরঞ্জন চাকমা জানান, অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুমিল্লার ধ্বনি