ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
২৭৫২

ছয় শ গোলের মাইলফলকে মেসি

প্রকাশিত: ২ মে ২০১৯  

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে লিভারপুলকে ৩-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। ম্যাচে জোড়া গোল করে অনন্য এক কীর্তিতে নাম লিখিয়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। এই নিয়ে কাতালান জায়ান্টদের জার্সিতে তার ছয় শ গোলের চূড়া স্পর্শ করা হয়ে গেল।

৮২তম মিনিটে ম্যাচে ফিরতে মরিয়া লিভারপুলের কফিনে শেষ পেরেক ঠুকে দেন মেসি। ৩০ গজ দূরে থেকে নেয়া বাঁ পায়ের বাঁকানো শটে যে গোলটি বার্সা অধিনায়ক করলেন তা ফুটবল ভক্তদের চোখে অনেকদিন লেগে থাকবে সন্দেহ নেই। এই গোলেই বার্সার হয়ে তার ৬০০ গোলের মাইলফলক ছোঁয়া হয়ে যায়।

গেল সপ্তাহে ইন্টার মিলানের বিপক্ষে গোল করে ৬০০ গোলের মাইলফলক স্পর্শ করেছেন রোনালদো। এবার একই  কীর্তিতে নাম লেখালেন মেসি। তবে রোনালদোর গোল অবশ্য নির্দিষ্ট কোনো ক্লাবের হয়ে নয়। নিজ দেশের ক্লাব স্পোর্টিং সিপির হয়ে ক্যারিয়ার শুরু করে ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদ এবং এখন জুভেন্টাসের হয়ে তার মোট গোলের সংখ্যা ৬০০।  সবচেয়ে বেশি ৪৫০ গোল রিয়ালের হয়ে। আর মেসির ক্ষেত্রে ক্লাবের নামটি শুধুই বার্সেলোনা।

আগামী বুধবার অ্যানফিল্ডে অনুষ্ঠেয় দ্বিতীয় লেগে বার্সেলোনাকে আতিথ্য দেবে লিভারপুল।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর