ব্রেকিং:
নতুন চমক, দেশে চালু হচ্ছে বেকার ভাতা লক্ষ্যমাত্রার বেশি ধান কিনতে সুপারিশ শিক্ষাপ্রতিষ্ঠানে চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল শেখ হাসিনাকে বরণের অপেক্ষায় জাপান: রাষ্ট্রদূত নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
কুষ্টিয়ায় শিক্ষিকা ধর্ষণে শিক্ষকের যাবজ্জীবন ভূমধ্যসাগরে নৌকাডুবিতে বেঁচে যাওয়া ১৫ বাংলাদেশি দেশে ফিরেছেন হজযাত্রীদের প্রশিক্ষণ শুরু আজ ১৩০ বছর পর বদলে গেল কিলোগ্রামের সংজ্ঞা কৃষকের প্রয়োজনে সব করা হবে: কৃষিমন্ত্রী বিচারাধীন বিষয়ে সংবাদ প্রচারের ব্যাখ্যা দেবে সুপ্রিমকোর্ট নয়া লুকে চমক নিয়ে আসছেন অনন্ত জলিল
২৫

জঙ্গি ও ধর্ষণকারী উভয়ই রাষ্ট্রবিরোধী: ইনু

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি ও ধর্ষণকারী উভয়ই রাষ্ট্রবিরোধী। জঙ্গিদের ধ্বংস করার জন্য যেমন পদক্ষেপ নেয়া হয়েছে, তেমনি ধর্ষণকারীদের বিরুদ্ধে পদক্ষেপ নেয়া হোক।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ আয়োজিত নারী শিশু নির্যাতন ধর্ষণ ও হত্যার বিচার দাবিতে মানববন্ধনে তিনি এ কথা বলেন।

এ সময় পুলিশ প্রশাসন যারা ধর্ষণকারীদের সহায়তা করে তাদেরকে বদলি না করে সরাসরি জেলে পাঠানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, প্রতিদিন পত্রিকায় দেখি নারী নির্যাতন ও ধর্ষণের খবর। এই নির্যাতন ও ধর্ষণকারীদের কেউ কেউ গ্রেফতার হচ্ছে, কেউ আবার হচ্ছে না। আবার যারা গ্রেফতার হচ্ছে তাদের বিচারকার্য হচ্ছে কি না তার কোনো খবর দেশের জনগণ বা আমরা পাই না।

ইনু বলেন, বর্তমানে ধর্ষণ ব্যাপকভাবে বেড়েছে। এটা অমানবিক, রাষ্ট্রবিরোধী। এই ধর্ষণকারীদের রাষ্ট্রবিরোধী ঘোষণা করে শাস্তির আওতায় আনা হোক।

আয়োজক সংগঠনের মহানগর সমান্বয়ক নরুল আকতারের সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, জাসদ সাধারণ সম্পাদক শিরিন আক্তার, সহ-সভাপতি শহিদুল ইসলাম।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর