ব্রেকিং:
জেন্ডার ভিত্তিক সহিংসতা ও পুরুষের দায়িত্ব বিষয়ক সভা শীতকালীন প্রতিযোগিতা উপলক্ষে শিক্ষা বোর্ডের প্রস্তুতি বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচী উদ্বোধন দুদিন পর গোমতী থেকে যুবকের লাশ উদ্ধার রিয়েলিটি শো উদ্ভাবকের খোঁজে- সিজন ২পুরস্কার বাহরাইনে কুমিল্লার যুবককে ৭ তলার ছাদ থেকে ফেলে হত্যা মধ্যরাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক ডিজিটাল হাজিরা মেশিন স্থাপনে অনিয়মের অভিযোগ পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর উপর হামলা ব্যাংকের ভল্টের তালা ভেঙ্গে টাকা লুট ফুট ওভারব্রিজ ব্যবহারে আগ্রহ নেই পথচারিদের নিমসার বাজার উচ্ছেদে হাইকোর্টের নির্দেশ ছয়টি নিয়ম মানলেই সিজার এড়ানো সম্ভব! স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক ও পরিচালককে হাইকোর্টে তলব ঢাবিতে স্যানিটারি ন্যাপকিনের ভেন্ডিং মেশিন উদ্বোধন জটিল প্রশ্নের জবাব দিতে সহায়তা করবে ফেসবুক বাংলাদেশ ব্যাংককে সহযোগিতা করবে ফিলিপাইন শীতে ক্ষুদে সদস্যদের আরামদায়ক পোশাক নির্বাচন ঘুষ না খেলে চাকরি চলে যাবে, করণীয় কী? আইপিএল খেলতে আগ্রহী যে ছয় বাংলাদেশি

বৃহস্পতিবার   ০৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৭ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৬২

জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১৮ জুলাই ২০১৯  

কোনো ধরনের সন্ত্রাস, জঙ্গি ও চরমপন্থীদের আবির্ভাব যেন না হয় সেদিকে জেলা প্রশাসকদের (ডিসি) খেয়াল রাখার নির্দেশ দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার সচিবালয়ে মন্ত্রিপরিষদ সম্মেলন কক্ষে ডিসি সম্মেলনের পঞ্চম দিনের দ্বিতীয় অধিবেশনে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সন্ত্রাস জঙ্গিবাদ যেভাবে আমরা দমন করছি, সেদিকে তারাও (ডিসি) খেয়াল রাখবেন। যাতে কোন ধরনের সন্ত্রাস, জঙ্গি, চরমপন্থীদের আবির্ভাব না হয়।

মাদকবিরোধী অভিযান নিয়ে তিনি বলেন, ডিসিদের বলেছি, মাদক নিয়ে অভিযান চালানো হচ্ছে, তা চলবেই। সবাইকে নিয়ে জনসচেতনতা বৃদ্ধির জন্য তারা কাজ করবেন। সেজন্য তাদের সব পেশাজীবীদের নিয়ে এ সংগ্রামে সম্পৃক্ত করবেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তারা কি অসুবিধা ভোগ করছে এবং আরো কি করলে তারা অধিক স্বচ্ছতার সঙ্গে কাজ করতে পারবেন, সেগুলো নিয়ে আলোচনা হয়েছে। তারা কিছু বিষয় বলেছেন সবগুলো মনে হয়েছে যুক্তিসঙ্গত, এগুলো এরই মধ্যে বাস্তবায়ন শুরু করেছি, বাকিগুলোও উদ্যোগ নেয়া হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর