ব্রেকিং:
লেবানন যাচ্ছে বাংলাদেশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ `সংগ্রাম` স্বাস্থ্যখাতের দুর্নীতি দূর করতে কঠোর পদক্ষেপ অসচ্ছল শিক্ষার্থীদের মোবাইল কিনতে টাকা দেবে সরকার প্রধানমন্ত্রীর করোনাকালীন সহায়তা পেলেন রাঙ্গামাটির সাংবাদিকরা আত্রাইয়ে ১৮ গৃহহীন পরিবার পেলো দুর্যোগ সহনীয় পাকাঘর সরকারের মূল লক্ষ্য ‘ভ্যাকসিন সবার আগে নিশ্চিত করা’ নদীর পাড়ে রোপণ করা হবে ১০ লাখ গাছের চারা বন্যায় ছড়াচ্ছে নানা রোগ দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ জনের মৃত্যু, আক্রান্ত প্রায় তিন হাজার বুদ্ধিজীবী ছাড়াই চলছে বিএনপি সিফাতের জামিন মঞ্জুর প্রদীপ কি ‘আলাদীনের প্রদীপ’ পেয়েছিলেন? দেশেই হচ্ছে আন্তর্জাতিক মানের রাসায়নিক পরীক্ষাগার বিজ্ঞাপন বৃক্ষ এখন বিপজ্জনক বৃক্ষ! ব্রাহ্মণবাড়িয়ায় আবারও হাজারো মানুষের উপস্থিতিতে জানাজা দুই সিটেই যাত্রী বসিয়ে বাড়তি ভাড়া নিচ্ছে কুমিল্লার সব পরিবহন পৌর এলাকার ৫০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ পেয়ারা বদলে দিয়েছে শতাধিক পরিবারের জীবন রোগীর পেটে ব্যান্ডেজ-তুলা রেখে সেলাই করে দিলেন চিকিৎসক বাস্তবায়নের পথে ব-দ্বীপ স্বপ্ন
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

১৬

জনগণের ভরসাস্থল আওয়ামী লীগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ জুলাই ২০২০  

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, তৃণমূল নেতাকর্মীদের ত্যাগের কারণেই সমস্ত ঝড়-ঝাপটা ও প্রতিক‚লতার মধ্যেও আওয়ামী লীগ টিকে আছে। শুধু তাই নয় জনগণের আস্থা এবং ভরসাস্থল দল হিসেবে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে যুগ যুগ ধরে জনগণের জন্য কাজ করে যাচ্ছে।

রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরীর মতো ত্যাগী নেতা বর্তমান সমাজের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত। উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামী লীগের ১৫ বছরের বেশি সভাপতির দায়িত্বে থাকার পরও নির্লোভ এই নেতার ৪০ বছর আগের টিনের চালার ঘর বদলায়নি। গত ১২ বছরে দেশে অনেক ইমারত নির্মাণ হলেও তার আগে যেটা ছিল সেটা এখনো আছে।

বৃহস্পতিবার রাতে রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান চৌধুরীর জানাযা পূর্ব স্মৃতিচারণে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। তার মাগফেরাত কামনা করে তথ্যমন্ত্রী বলেন, তিনি এমন একজন সর্বজন শ্রদ্ধেয় এবং গ্রহণযোগ্য মুরুব্বি ছিলেন, যার কারণে বিগত উপজেলা নির্বাচনে কেউ তার সাথে প্রতিদ্ব›িদ্বতা করেনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান, পৌরসভার মেয়র শাহজাহান সিকদার, জেলা পরিষদের সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম।

কুমিল্লার ধ্বনি
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর