ব্রেকিং:
সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের রেলের ভাড়া সমন্বয় শিগগিরই: রেলমন্ত্রী সংকট নিরসনে জ্বালানি তেল আমদানিতে আগ্রহ বিশ্ববাজারে আরো কমল জ্বালানি তেলের দাম বিদ্যুৎ-জ্বালানি তেল-গ্যাস ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান পরিস্থিতি স্বাভাবিক হলে জ্বালানি তেলের দাম পুনরায় সমন্বয় করা হবে মাসখানেক পরই লোডশেডিং ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী পেঁয়ারা গাছের ডাল কাটাতে গিয়ে নিথর হলো ইফরাত নোয়াখালীতে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়া পৌঁছেছে ৫৩ বাংলাদেশি কর্মীর প্রথম ফ্লাইট কুমিল্লায় পৃথক দুটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ফেনীতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ যুবক আটক নোবিপ্রবির প্রথম নারী অধ্যাপক ড. নাহিদ আক্তার নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪ পরিবারের পাশে এমপি একরাম বৃদ্ধের ব্যাগে মিললো ৪০ লিটার চোলাই মদ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, নোয়াখালীতে দুই ফার্মেসিকে জরিমানা ট্রাক মালিকদের ধর্মঘট প্রত্যাহার, ধান পরিবহনে বাড়লো ভাড়া ফেনীতে রেলের ডিজেল চুরি, আসামির স্বীকারোক্তি
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

জনগণের সমর্থনেই আ. লীগ ক্ষমতায় : হানিফ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, জনগণের সমর্থন আছে বলেই আওয়ামী লীগ ক্ষমতায় আছে। অধিক গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন ত্রুটিমুক্ত করার পরামর্শের জন্য কমিশন রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করছেন। কোনো দল সেখানে যদি না যায় বা মতামত না দেয় সেটা তাদের ব্যাপার। তার মানে এ নয় যে, তাদের বাদ দিয়ে নির্বাচন হবে। কেউ মতামত না দিলে নির্বাচনই হবে না এমনটাও নয়।

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা শুরুর আগে এ কথা বলেন তিনি। 
 

হানিফ বলেন, এ নিয়ে আমি কোনো সংকট দেখি না। জাতীয় নির্বাচনের এখনো দেড় বছর বাকি আছে। এখন যেসব কথাবার্তা হচ্ছে তা শুধুই রাজনৈতিক। এটা কোনো সিদ্ধান্ত নয়। যাদের নির্বাচন করার সক্ষমতা আছে তারা সবাই নির্বাচনে আসবে। আমরা চাই, সব দল নির্বাচনে আসুক।

হানিফ আরও বলেন, আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করে না। বিএনপি করেছিল, তাই জনগণ তাদের টেনেহেঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছিল বলে এমন মন্তব্য করেন তিনি।

এ সময় কুষ্টিয়া-৪ আসনের সাংসদ সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, জেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।