ব্রেকিং:
পানিতে ডুবে চাচাতো জেঠাতো ভাইয়ের করুণ মৃত্যু কর্মকর্তার বিরুদ্ধে আর্থিক প্রতিষ্ঠানের সাথে জড়িত থাকার অভিযোগ ৮ বিভাগে কেন্দ্র করে স্ব-শরীরে নেয়া হবে ঢাবির ভর্তি পরীক্ষা পুনর্নির্ধারণ হচ্ছে আলুর দাম: কৃষিমন্ত্রী ধর্ষণ প্রতিরোধে বিশিষ্ট নাগরিকদের সাত প্রস্তাব দেশে করোনায় একদিনে আক্রান্ত-মৃত্যু কমেছে ‘ধর্ষণসহ নারীর প্রতি সহিংসতা বন্ধে কঠোর অবস্থানে সরকার’ তরুণরাই উন্নত-সমৃদ্ধ দেশ গড়ার হাতিয়ার: পলক একনেকে ১৬৬৮ কোটি টাকার ৪ প্রকল্পের অনুমোদন প্রতিপক্ষকে ফাঁসাতে দশ বছরের শিশুকে ২৫ বছর দেখিয়ে ধর্ষণ মামলা যেভাবে গ্রেফতার হল শিশু পর্নোগ্রাফি চক্রে জড়িত তিন ছাত্র বিশ্ব পরিসংখ্যান দিবস আজ সাগরের বুকে জেগে ওঠা এক টুকরো শহর মেঘনায় ইলিশ শিকারী ৫৫ জেলের জেল-জরিমানা আখাউড়া স্থলবন্দরে ৭ দিন আমদানি-রফতানি বন্ধ জাতীয় সংগীত বিকৃত করায় মাদরাসার কার্যক্রম বন্ধ সারাদেশে শুরু হলো কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযান রায়হানকে নির্যাতনের রোমহর্ষক বর্ণনা দিলেন প্রত্যক্ষদর্শীরা অ্যাপের মাধ্যামে জানা যাবে মামলার সর্বশেষ তথ্য কিশোরীরাই টার্গেট, নগ্ন ভিডিও যায় ‘ডার্ক সাইটে’
  • বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

১৫৭

জবা কি পারবে মিন্নিকে ফাঁসির দড়ি থেকে ফিরিয়ে আনতে?

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

স্টার জলসার ধারাবাহিকে ‘কে আপন কে পর’-এ সম্প্রতি নানা ধরনের ঘটনার ঘনঘটা দেখেছেন দর্শক। কয়েকদিন আগেই দর্শকেরা দেখেছেন জবা-পরমের বাড়িতে দুষ্কৃতিকারীরা হানা দিয়েছে। পুরো পরিবারটিকেই হোস্টেজ হিসেবে রেখেছে তারা। কারণ বিচারপতি জবা সেনগুপ্তের বিচারাধীন একটি কেস। ওই কেসের রায়ের উপরেই নির্ভর করছে জবার পরিবার দুষ্কৃতিদের হাত থেকে মুক্তি পাবে কি না।

এমনিতেই বেশ টানটান উত্তেজনা রয়েছে ধারাবাহিকের গল্পে। জবার বিচারাধীন ওই কেসটিতে রয়েছে টুইস্ট। যেমনটা টুইস্ট করেছে বাংলাদেশের আলোচিত বরগুনার রিফাত হত্যাকাণ্ডে। এই হত্যাকাণ্ডে শুরুতে রিফাতের স্ত্রী মিন্নি নির্দোষ দাবি করলেও পরে ফেঁসে গিয়েছেন তিনি। আস্তে আস্তে বের হতে থাকে গর্তের ইদুর। 

 

মিন্নি এবং জবাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রোল করা পোস্ট

মিন্নি এবং জবাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রোল করা পোস্ট

প্রথমে মিন্নিকে খালাস দেয়া হলেও অবশেষে তাকেসহ আরো ছয়জনের মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। তবে মিন্নি কিন্তু বেশ আলোচিত ঘটনার মধ্যে একটি হয়ে গিয়েছে। কেননা ভালোবাসায় এভাবে ছলচাতুরী মোটেও স্বাভাবিকভাবে নেয়নি নেটজনতা। আর তাই তাকে নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে বিভিন্ন ধরনের মতামত। 

এবার মিন্নির এই মৃত্যুদণ্ডেকে ‘কে আপন কে পর’ এর জবা চরিত্রের সঙ্গে মিল রেখে শুরু হয়েছে বিভিন্ন কথা। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করেই বলা হচ্ছে জবা কি পারবে মিন্নিকে বাচাঁতে? কেননা জবা চরিত্রটি ছিলো একজন আইনজীবির আর মিন্নি এখন মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামী। তাই তাকে নিয়ে এখন শুরু হয়েছে এমন ট্রোল। 

কুমিল্লার ধ্বনি
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর