ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

জম্মু-কাশ্মীরে সশস্ত্র হামলায় ৫ ভারতীয় সেনা নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুলাই ২০২৪  

ভারত-নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরে সামরিক বাহিনীর গাড়িবহরে বিচ্ছিন্নতাবাদী সশস্ত্র গোষ্ঠীর সদস্যদের অতর্কিত হামলায় অন্তত চার সেনা কর্মকর্তা নিহত হয়েছেন। এই হামলায় আহত হয়েছেন আরো ছয় সেনা কর্মকর্তা। সোমবার বিকেলে কাঠুয়ার প্রত্যন্ত মাচেদি এলাকায় এ  হামলার ঘটনা ঘটে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, কাঠুয়া থেকে প্রায় ১৫০ কিলোমিটার দূরে মাচেদি-কিন্ডলি-মালহার সড়কে সেনাবাহিনীর নিয়মিত টহলের সময় হামলা চালানো হয়। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

কর্মকর্তারা জানিয়েছেন, প্রাথমিক আক্রমণের পর ‘সন্ত্রাসীরা’ একটি গ্রেনেড নিক্ষেপ করে এবং তারপর গুলি চালায়। নিরাপত্তা বাহিনী পাল্টা জবাব দিলেও তারা নিকটবর্তী একটি জঙ্গলে পালিয়ে যায়।

‘সন্ত্রাসীদের’ খুঁজে বের করার জন্য অনুসন্ধান অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছে এনডিটিভি। এছাড়া সন্ত্রাসবাদী গোষ্ঠী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে দফায় দফায় গোলাগুলি চলছে বলে জানিয়েছেন কর্মকর্তারা। গত ৪৮ ঘণ্টায় জম্মু অঞ্চলে ভারতীয় সেনাবাহিনীর ওপর এটি দ্বিতীয় হামলা। 

এর আগে, রোববার রাজৌরি জেলায় সেনা ক্যাম্পে হামলা চালানো হয়। এতে এক সেনা সদস্য আহত হন।