ব্রেকিং:
শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা পুলিশের বিলম্বে ৪ কিলোমিটার জ্যাম! এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারহীন সড়কের ভোগান্তিতে যাত্রীরা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা? ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নানান অভিযোগ ধর্মীয় উস্কানিমূলক বক্তব্য প্রচারে গ্রেপ্তার ২ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৪৪৮

জাবিতে গভীর রাতে পাঁচ তরুণীসহ আটক ১০

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এলাকা থেকে পাঁচ তরুণীসহ বহিরাগত ১০ জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এ সময় তাদের কাছ থেকে নেশাদ্রব্য উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাত ১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মাওলানা ভাসানী হলের দক্ষিণ পাশের বাগানের (সুইজারল্যাণ্ড) শেষ প্রান্ত থেকে তাদের আটক করে প্রক্টরিয়াল টিম।

প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান জানান, সুইজারল্যান্ডের শেষ প্রান্তে বনের ভেতর কিছু ছেলে-মেয়ে গান বাজনা করছে এমন সংবাদ পেয়ে সেখানে যাই। এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক অন্তত ১০ জন শিক্ষার্থীকে আটক করা হয়। তাদের মধ্যে ৫ জন তরুণীও ছিলেন।

তিনি আরো জানান, সেখানে জাবির ৪৫ ব্যাচের দর্শন বিভাগের ফাহিম মোকারম ছিলেন। তবে ফাহিম আমাদের দেখে প্রথমে চলে যায়। পরে আবার এসে আটকরা তার অতিথি বলে দাবি করে।

আটকদের অভিভাবকের সঙ্গে কথা বলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক প্রক্রিয়ায় অভিভাবক অথবা সুনির্দিষ্ট কর্তৃপক্ষের কাছে তাদেরকে হস্তান্তর করা হবে বলে জানান প্রক্টর।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর