ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বিয়ের গেটের ডিজাইন নিয়ে সংঘর্ষ, আসামি ৯ শতাধিক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, শ্বশুর বাড়িতে ধরা পড়ল দুই ধর্ষক ডিমের মূল্য তালিকা-ক্রয়ের রশিদ না থাকায় জরিমানা প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, গ্রেফতার ৬ আখাউড়ায় চোরাই মোটরসাইকেলসহ যুবক আটক বাজারে চুরির ঘটনায় ৩ নৈশ প্রহরী গ্রেফতার ‘সাদা কালা’ গানে এবার ঝড় তুললেন নোয়াখালীর ৫ যুবক এক ঘণ্টায় শেষ বাংলাদেশের ম্যাচের সব টিকিট শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করবে ম্যানেজিং কমিটি ২১ আগস্ট গ্রেনেড হামলার কাউকেই ছাড় দেওয়া হবে না: আইনমন্ত্রী মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় জরিমানা গুনলো দুই ফার্মেসি ঝরে পড়া শিশুদের পাঠদানে ফেরাতে প্রশিক্ষণ দম্পতিকে শৌচাগারে আটকে রাখায় আত্মহত্যা চেষ্টা সরকারি ভবনে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ী ব্যবহারের নির্দেশনা জারি প্রত্যাবাসন নিরাপদ না হলে আবারো ফেরত আসবে রোহিঙ্গা ৪০ বছরের মধ্যে যুক্তরাজ্যের মূল্যস্ফীতি সর্বোচ্চ শিক্ষার্থীদের হেনস্তা করায় কুমিল্লায় ট্রেন আটকে প্রতিবাদ ইউক্রেন সফরে আসছেন এরদোগান ও গুতেরেস প্রেমের টানে বগুড়ায় এসে ধর্ষণের শিকার, গ্রেফতার ২ রাশিয়া থেকে জ্বালানি তেল কেনার উপায় খোঁজার নির্দেশ প্রধানমন্ত্রীর
  • বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

জামিন পাননি এলডিপি মহাসচিব রেদোয়ান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ মে ২০২২  

কুমিল্লার চান্দিনায় স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের দুই কর্মীকে গুলি করে আহত করার ঘটনায় দায়েরকৃত মামলায় জেলা দায়রা জজ আদালতেও জামিন পাননি সাবেক প্রতিমন্ত্রী এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ।

সোমবার বিকালে জেলা ও দায়রা জজ মো. আতাব উল্লাহ রেদোয়ান আহমেদের জামিন নামঞ্জুর করেন। এ সময় তার গাড়ি চালকসহ আরো দুই সহযোগীকে জামিন দেওয়া হয়।

জামিনপ্রাপ্তরা হলেন- ড. রেদোয়ান আহমেদের গাড়িচালক রেজাউল করিম, এলডিপি কর্মী বাকীবিল্লাহ ও মোহাম্মদ আলী। তারা সবাই রেদোয়ান আহমেদের সঙ্গে গ্রেফতার হয়েছিলেন।

রেদোয়ান আহমেদের আইনজীবী তৌহিদুল ইসলাম বাবু জানান, রেদোয়ান আহমেদ শারীরিকভাবে খুবই অসুস্থ, আমরা তার জামিন আবেদন করেছিলাম। কিন্তু ৭ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রিমান্ড শুনানি স্থগিত রাখায় জেলা দায়রা জজ আদালত তাকে জামিন দেননি। তবে তার সঙ্গে থাকা তিনজনকে জামিন দিয়েছেন।

এদিকে গত ১৭ মে কারাবন্দি রোদোয়ান আহমেদ অসুস্থ হয়ে পড়লে কারা হেফাজতে তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সিসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে তাকে ফের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে আনা হয়।

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ জানান, ড. রেদোয়ান আহমেদকে ঢাকায় চিকিৎসা প্রদানের পর ২২ মে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে ফেরত আনা হয়েছে। বর্তমানে তিনি কুমিল্লা কারাগারেই রয়েছেন।

গত ৯ মে চান্দিনা কলেজ ছাত্রলীগ ও পৌর এলডিপি পাল্টাপাল্টি ঈদ পুনর্মিলনীর আয়োজন করে। দুপুর আড়াইটার এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানস্থলে গেলে স্বেচ্ছাসেবক লীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে ধাওয়া করে। এ সময় আত্মরক্ষার্থে রেদোয়ান আহমেদ গাড়ির জানালা খুলে পরপর দুই রাউন্ড গুলি করেন। এতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই কর্মী গুলিবিদ্ধ হয়।