ব্রেকিং:
কুবিতে সাংবাদিক মারধরের ঘটনায় ৩ শিক্ষার্থী বহিষ্কার পূর্ব যে কোন সময়ের তুলনায় এই সময়ে এসিড সন্ত্রাস কমে এসেছে বসন্তের আগেই বাসন্তী সাজে কুমিল্লা ইপিজেড! পুলিশকে ভয় পাবেন না বরং তাদেরকে বন্ধু ভাবুন ছাত্রলীগ নেতার সাহসিকতায় মাদক সম্রাট আটক সরু রাস্তার কারণে লাশের খাটিয়া বহনে বিড়ম্বনা একে একে বেরিয়ে আসছে কুমিল্লায় আলোচিত ৬ হত্যাকাণ্ডের ক্লু ছাড়পত্র আনতে ক্লিনিকগুলোকে সিভিল সার্জনের চিঠি কুমিল্লা জেলা পুলিশের ৮টি সেরা পুরস্কার অর্জন মহাসড়কের সৌন্দর্য ফেরাতে ময়লা-আবর্জনা অপসারণ কুবি`র পাঁচ শিক্ষার্থী পাচ্ছেন প্রধানমন্ত্রী স্বর্ণপদক কৃষিতে বেকারত্ব নিরসনের সম্ভাবনা কুমিল্লার তরুনদের ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১১৬২

জালিয়াত ও প্রতারক চক্রের ৮ সদস্য আটক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লায় বিপুল পরিমাণ জাল রাজস্ব স্ট্যাম্প, কোর্ট ফি এবং বিভিন্ন অফিসের গুরুত্বপূর্ণ নথিপত্রসহ জালিয়াত চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব।

জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) পিন্টু বেপারীর নেতৃত্বে বেশ কয়েক জন নির্বাহী হাকিম পদমর্যাদার কর্মকর্তা এই বিশেষ ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন। আর র‍্যাব ১১ এর পক্ষ থেকে অভিযানটির সমন্বয় করেন সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার ও কুমিল্লা ক্যাম্প কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব।

আটকরা হলেন এইচ এম হোসাইন আহমেদ, আল আমিন, মো. মনির ভেন্ডার, মো. মোতাহের হোসেন ও মো. শহিদুল ইসলাম। এ সময় এডিএম কর্তৃক জাল রাজস্ব স্ট্যাম্প, কোর্ট ফি এবং বিভিন্ন অফিসের গুরুত্বপূর্ণ নথিপত্র জালিয়াতির অভিযোগে পাঁচ আসামিকে মোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও দুপুরে কুমিল্লা ক্যাম্পের আরেকটি অভিযানে কোতোয়ালি থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিআরটিএ, কুমিল্লার দালালচক্রের সক্রিয় সদস্য অলক কুমার সাহা, মো. লিটন মিয়া ও মো. মাহবুবুর রহমানকে আটক করে। এ সময় কুমিল্লা ডিসির কার্যালয়ের ম্যাজিস্ট্রেট ১ নম্বর আসামিকে ২০ হাজার টাকা জরিমানা ও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড, ২ নম্বর আসামিকে ৪৫ হাজার টাকা জরিমানা ও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৩ নম্বর আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করে।  

ভ্রাম্যমাণ আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত অলক কুমার সাহা ও মো. লিটন মিয়াকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর