ব্রেকিং:
হাঁস চুরির ঘটনায় দু’দলের মারামারি ভাংচুর ও লুটপাট, আহত ১০ একাদশে ভর্তির আবেদন শুরু কাল, যেভাবে করবেন টেকসই বাঁধ নির্মাণে গুরুত্ব দেওয়া হচ্ছে পোশাকশিল্পে অবিশ্বাস্য রকমের প্রবৃদ্ধি হবেই দেশের ইতিহাসে সর্বোচ্চ বৈদেশিক সাহায্যের নতুন রেকর্ড বাংলাদেশের সঙ্গে আরো জোরালো সম্পর্ক গড়ার উদ্যোগ ভারতের দুর্গম ৩১ দ্বীপে বঙ্গবন্ধু স্যাটেলাইটের উচ্চগতির ইন্টারনেট বঙ্গবন্ধুর খুনিকে ফেরাতে ট্রাম্পকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর বঙ্গবন্ধু ছিলেন কৃষকের আপনজন পাউবোর কাজে ধীর গতি, শত কোটি টাকার ক্ষতির আশঙ্কা অবশেষে ব্রাহ্মণবাড়িয়ার ত্রাণের সব তালিকা বাতিল বাজারে হামলা, দুই চেয়ারম্যানের পাল্টা পাল্টি অভিযোগ বঙ্গমাতার ৯০তম জন্মবার্ষিকী আজ চাঁদপুরে ১২৭ রিপোর্টে পজিটিভ ২০ ব্রাহ্মণবাড়িয়ায় আরো ২৩ জন করোনায় আক্রান্ত কুমিল্লায় নতুন করে ৪৭ জনের করোনা শনাক্ত সীমান্তের শিক্ষাগুরু আব্দুর রহমান চৌধুরী চলে গেলেন ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণ করেছে কুসিক দেশে আক্রান্তের সংখ্যা আড়াই লাখ ছাড়ালো, একদিনে ২৭ মৃত্যু
  • শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

১২২১

জালিয়াত ও প্রতারক চক্রের ৮ সদস্য আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লায় বিপুল পরিমাণ জাল রাজস্ব স্ট্যাম্প, কোর্ট ফি এবং বিভিন্ন অফিসের গুরুত্বপূর্ণ নথিপত্রসহ জালিয়াত চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব।

জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) পিন্টু বেপারীর নেতৃত্বে বেশ কয়েক জন নির্বাহী হাকিম পদমর্যাদার কর্মকর্তা এই বিশেষ ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন। আর র‍্যাব ১১ এর পক্ষ থেকে অভিযানটির সমন্বয় করেন সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার ও কুমিল্লা ক্যাম্প কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব।

আটকরা হলেন এইচ এম হোসাইন আহমেদ, আল আমিন, মো. মনির ভেন্ডার, মো. মোতাহের হোসেন ও মো. শহিদুল ইসলাম। এ সময় এডিএম কর্তৃক জাল রাজস্ব স্ট্যাম্প, কোর্ট ফি এবং বিভিন্ন অফিসের গুরুত্বপূর্ণ নথিপত্র জালিয়াতির অভিযোগে পাঁচ আসামিকে মোট ২১ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও দুপুরে কুমিল্লা ক্যাম্পের আরেকটি অভিযানে কোতোয়ালি থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিআরটিএ, কুমিল্লার দালালচক্রের সক্রিয় সদস্য অলক কুমার সাহা, মো. লিটন মিয়া ও মো. মাহবুবুর রহমানকে আটক করে। এ সময় কুমিল্লা ডিসির কার্যালয়ের ম্যাজিস্ট্রেট ১ নম্বর আসামিকে ২০ হাজার টাকা জরিমানা ও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড, ২ নম্বর আসামিকে ৪৫ হাজার টাকা জরিমানা ও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ৩ নম্বর আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করে।  

ভ্রাম্যমাণ আদালত কর্তৃক দণ্ডপ্রাপ্ত অলক কুমার সাহা ও মো. লিটন মিয়াকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর