ব্রেকিং:
তিতাসে সিয়াম হত্যারয় দুই জনের স্বীকারোক্তি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের লাগেজ ভেঙে ডলার-টাকা চুরি সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় কুমিল্লায় ইয়াবা বিক্রির সময় ভারতীয় নাগরিকসহ ২ জন আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড শেখ হাসিনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ শেহবাজ শরিফের সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী কুমিল্লায় চার হাসপাতাল সিলগালা, ৩ লাখ টাকা জরিমানা মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী সিপিডিতে ভালো পদে চাকরির সুযোগ, শুরুতেই পাবেন ৩৫০০০ ঘুমধুম সীমান্তের এসএসসি পরীক্ষার্থীদের দুটি বাস দিল পুলিশ লক্ষ্মীপুরে ১৫ জুয়াড়ি আটক লন্ডন পৌঁছেছেন প্রধানমন্ত্রী যেখানে সন্ধ্যার পরই জেলার সঙ্গে উপজেলার যোগাযোগ বন্ধ
  • রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১০ ১৪২৯

  • || ২৭ সফর ১৪৪৪

ঝালকাঠিতে ৪ শিশুশিক্ষার্থীকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২২  

স্কুলে ছোটাছুটির অপরাধে ঝালকাঠিতে চার শিশুশিক্ষার্থীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। বুধবার (৭ সেপ্টেম্বর) নলছিটি উপজেলার আমিরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলো: ষষ্ঠ শ্রেণির ছাত্র রিয়াদ হোসেন, রাফিউল ইসলাম তামিম, মো. সাইফুল ও মো. তাসিম।


শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী জানান, বুধবার স্কুল ছুটির সময় ক্লাস থেকে বের হয়ে ছোটাছুটি করে ওই চার শিক্ষার্থী। এমন সময় সহকারী শিক্ষক বায়জিদ হাওলাদারের সামনে পড়ে তারা। এতে ক্ষিপ্ত হয়ে ওই শিক্ষক বেত দিয়ে চার শিশুশিক্ষার্থীকে বেধড়ক পেটান। এতে বাহু ও পিঠের বিভিন্ন স্থানে জখম হয় ওই শিক্ষার্থীদের। পরে তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়।


বিষয়টি জানাজানির পর বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) অভিভাবক ও এলাকাবাসী ক্ষুব্ধ হন। তবে শিক্ষার্থী ও অভিভাবকরা শিক্ষকের ভয়ে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি। ওই শিক্ষক বিভিন্ন সময় শিক্ষার্থীদের শাসনের নামে বেধড়ক মারধর করে আসছেন বলেও অভিযোগ রয়েছে।

শিক্ষার্থীদের বেত্রাঘাতের বিষয়টি স্বীকার করে অভিযুক্ত শিক্ষক বায়জিদ হাওলাদার সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করে বলেন, এমন ঘটনা ভবিষ্যতে আর ঘটবে না।


অপরদিকে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. বেলায়েত হেসেন জানান, এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষককে শোকজ করা হয়েছে।


জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ছিদ্দিকুর রহমান খান বলেন, এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষকের ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।