ব্রেকিং:
বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ থাকছে বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সহায়তা দিতে আগ্রহী মিশর করোনায় প্রতি তিনজনে এক জন পুলিশ সুস্থ হচ্ছে হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান, গভীর সুন্দরবন থেকে ছয় কিশোরকে উদ্ধার বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য করোনা মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা করোনা আক্রান্ত বাবার কষ্ট সহ্য করতে না পেরে মেয়ের আত্মহত্যা করোনায় আক্রান্ত কুমেক হাসপাতালের ১৯ জন স্বাস্থ্যকর্মী চাঁদপুরে নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৭ জনের করোনা শনাক্ত কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪০ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২৩
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

১০৬৯৯

টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

কোটি টাকা ছড়িয়ে একাদশ জাতীয় নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগে আলী হায়দার নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩। তিনি একটি আমদানি-রফতানিকারী ও ঠিকাদার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। তার কাছ থেকে নগদ ৮ কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক উদ্ধার করা হয়।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে মতিঝিল সিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

1.টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

তিনি বরেন, মূলত বিএনপি-জামায়াতের প্রার্থীদের এ প্রতিষ্ঠান থেকে টাকা সরবরাহ করা হয়েছে। র‌্যাব-৩ গোয়েন্দা কার্যক্রম চালিয়ে দেখতে পেয়েছে, গত কয়েক মাসে এ প্রতিষ্ঠান থেকে শতকোটি টাকা লেনদেন হয়েছে। এ প্রতিষ্ঠানে বিদেশ থেকেও অনেক টাকা আসছে। এই টাকা ছড়িয়ে একাদশ সংসদ নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদে জানা গেছে, এসব টাকা নির্বাচনকে প্রভাবিত করার কাজে লাগানোর পরিকল্পনা ছিল আটক আলী হায়দারের।

কুমিল্লার ধ্বনি
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর