ব্রেকিং:
দুধে ভেজাল আছে কি-না পরীক্ষা করুন এই উপায়ে অবৈধ ডিটিএইচ সংযোগ ১৫ ডিসেম্বরের মধ্যে সরানোর নির্দেশ বরখাস্ত হলেন কাউন্সিলর সাঈদ শাহ আমানতে সাড়ে ছয় কোটি টাকার সোনার বার উদ্ধার যুবলীগের বয়স নিয়ে সিদ্ধান্ত গণভবনে: কাদের আওয়ামীলীগ নেতার উপর বর্বরোচিত হামলা সবার আগে দৃষ্টি দুই নারী ব্যবসায়ীসহ গ্রেফতার ৫ চালকদের ডোপ টেস্ট করেছে হাইওয়ে পুলিশ অবৈধ ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনে জরিমানা বেতন ভাতা উন্নীতকরণের দাবিতে মানববন্ধন শাসনগাছার খাজা হোটেলকে জরিমানা এ সমস্যা সমাধানে সম্মিলিত প্রচেষ্টা জরুরী গোপন অভিযানে চোরাইচক্রের মূল হোতা আটক পাঠক শূন্য কুমিল্লার পাঠাগার বাবাকে বাঁচাতে কুবি শিক্ষার্থীর আকুতি অবৈধ ড্রেজার মেশিনে হুমকীর মুখে সরকারি খাল নবাগত ওসি’র চমক, এক রাতেই ৯ পলাতক আসামি আটক স্কাউটিংই পারে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে থানার পাশেই অবৈধ অস্ত্র

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১০৫৭২

টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

কোটি টাকা ছড়িয়ে একাদশ জাতীয় নির্বাচনকে প্রভাবিত করার অভিযোগে আলী হায়দার নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৩। তিনি একটি আমদানি-রফতানিকারী ও ঠিকাদার প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক। তার কাছ থেকে নগদ ৮ কোটি টাকা ও ১০ কোটি টাকার চেক উদ্ধার করা হয়।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে মতিঝিল সিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

1.টাকা ছড়িয়ে ভোটকে প্রভাবিত করার চেষ্টা, আটক ১

তিনি বরেন, মূলত বিএনপি-জামায়াতের প্রার্থীদের এ প্রতিষ্ঠান থেকে টাকা সরবরাহ করা হয়েছে। র‌্যাব-৩ গোয়েন্দা কার্যক্রম চালিয়ে দেখতে পেয়েছে, গত কয়েক মাসে এ প্রতিষ্ঠান থেকে শতকোটি টাকা লেনদেন হয়েছে। এ প্রতিষ্ঠানে বিদেশ থেকেও অনেক টাকা আসছে। এই টাকা ছড়িয়ে একাদশ সংসদ নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করা হচ্ছে।

জিজ্ঞাসাবাদে জানা গেছে, এসব টাকা নির্বাচনকে প্রভাবিত করার কাজে লাগানোর পরিকল্পনা ছিল আটক আলী হায়দারের।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর