ব্রেকিং:
কপিরাইটের উদ্যোগ বঙ্গবন্ধুর সব ভাষণ সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট জাহাজে আসছে মেট্রোরেলের প্রথম ট্রেন
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

ট্রেন চাপা থেকে বাঁচতে রেলসেতু থেকে খালে ঝাপ দিয়ে নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২১  

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের চাপা থেকে বাঁচতে রেলসেতু থেকে ঝাপ দিয়ে বেলায়েত হোসেন দুলাল (৩৫) নামের এক ইনস্যুরেন্স কোম্পানির কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর পৌনে একটার দিকে ঢাকা-সিলেট-চট্টগ্রাম রেলপথের ভাদুঘর এন্ডারসন খাল (কুরুলিয়া খাল) রেল সেতু এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বেলায়েত হোসেন দুলাল শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের বাসুদেবপুরের হাবিবুর রহমানের ছেলে। তিনি পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানির ব্রাহ্মণবাড়িয়ার সার্ভিস সেল ইনচার্জ ছিলেন। তিনি জেলা শহরের সরকার পাড়ায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলায়েত হোসেন দুলাল পৌর এলাকার ভাদুঘর থেকে রেললাইন দিয়ে পায়ে হেটে জেলা শহরের দিকে আসছিলেন। ভাদুঘর থেকে রেলপথে যেতে এন্ডারসন খাল সেতু পার হচ্ছিলেন। সেতু পার হওয়ার সময় ঢাকাগামী একটি ট্রেন তার কাছাকাছি এসে পড়ে। এসময় তিনি সেতুর মাঝের পিলার বরাবর ঝাপ দেন। ঝাপ দেওয়ার ফলে বেলায়েত হোসেন দুলালের দুই পা ভেঙে যায় ও মাথায় আঘাত পান। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এবিষয়ে আখাউড়া রেলওয়ে জংশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

কুমিল্লার ধ্বনি