ব্রেকিং:
আরো ৩ দিন শৈত্যপ্রবাহ থাকবে হোমনা টু কুমিল্লা একতা ডিজিটাল বাস সার্ভিসের শুভ উদ্বোধন দেশে থাকবে না কোন অবৈধ রেলওয়ে লেভেল ক্রসিং আন্দোলন নামতে অনীহা বিএনপির, চটেছেন তারেক রহমান বাইডেনের শপথ ঘিরে যুক্তরাষ্ট্রের ৫০ অঙ্গরাজ্যে সতর্কতা প্রধানমন্ত্রী নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত ব্রাহ্মণবাড়িয়ায় ফোর লেন প্রকল্প নিয়ে চাঁদাবাজি দুজনকে গ্রেফতার মতলবে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, ৫ লাখ টাকার রাজস্ব বঞ্চিত সরকার পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় বিজয়ী কাউন্সিলর নিহত ৪৬ পৌরসভায় আওয়ামী লীগের জয় প্রার্থীদের নিয়ে আচরনবিধি সংক্রান্ত প্রশাসনের মত-বিনিময় মাদ্রাসা ছাত্রীকে এক বছর ধরে ফুসলিয়ে ধর্ষণ মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট কুমিল্লায় সেনাবাহিনীর ফ্রি ভেটেরিনারী ক্যাম্পেইন বিদেশে উচ্চশিক্ষায় আগ্রহীরা জেনে নিন দেশে একদিনের ব্যবধানে মৃত্যু বেড়েছে নতুন ঠিকানায় যাওয়ার অপেক্ষায় খানসামার ৪১০ গৃহহীন পরিবার নরওয়েতে ফাইজারের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু ফখরুলকে হঠাতে গোপন কার্যক্রমে লিপ্ত রিজভী বাড়তি চমক দিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জ্যাকলিন
  • রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০২ জমাদিউস সানি ১৪৪২

৪৩

ট্রেন দুর্ঘটনায় আহত আঁখি, চারদিনেও ফেরেনি জ্ঞান

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২১  

কুমিল্লায় ট্রেন দুর্ঘটনায় গুরুতর আহত চিকিৎসাধীন কলেজছাত্রী আঁখি আক্তারের চারদিনেও জ্ঞান ফেরেনি। আঁখি কুমিল্লা নগরীতে মালবাহী ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী নিহত ফরিদ মুন্সী ও পেয়ারা বেগম দম্পতির একমাত্র মেয়ে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আঁখির শারীরিক অবস্থার অবনতি হচ্ছে প্রতিদিন। শনিবার নতুন করে জ্বরে আক্রান্ত হয়েছে আঁখি। তার শরীরের তাপমাত্রা ১০৫ ডিগ্রি বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার রাতে ফরিদ মুন্সীর ভাই পল্লী চিকিৎসক আবু তাহের মুন্সী বলেন, আঁখির শরীরে ১০৫ ডিগ্রি জ্বর। চারদিন হলেও এখনো তার জ্ঞান ফেরেনি। আমরা এনিয়ে খুবই চিন্তিত। চিকিৎসকরা আজকেও জানিয়েছেন, তার বাঁচার সম্ভাবনা খুবই কম। যদি তার জ্ঞান ফিরে তাহলে হয়তো মাথায় অপারেশন করা যাবে। জ্বরসহ বিভিন্ন সমস্যার কারণে তাকে আইসিইউতে রাখা যাচ্ছে না। 

আর চিকিৎসকদের পরামর্শে দুর্ঘটনায় অপর আহত রাকিবুল ইসলাম এখন বাড়িতে বিশ্রামে আছে। তার অবস্থাও এখনো তেমন ভালো না। তার পুরো শরীর ফুলে গেছে।

উল্লেখ্য, ভাগনে রাকিবুলের সিএনজিতে জেলার দেবিদ্বার উপজেলার গজারিয়া গ্রামের ফরিদ মুন্সী চিকিৎসার জন্য স্ত্রী-মেয়েকে নিয়ে গত বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। নগরীর শাসনগাছা রেলক্রসিংয়ে তাদের বহনকারী অটোরিকশায় মালবাহী ট্রেনের ধাক্কা লাগে। এতে ফরিদ মুন্সী ও তার স্ত্রী পেয়ারা বেগম মারা যান। আহত হন তার মেয়ে ও ভাগনে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর