ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬১

টয়লেট ভেবে বিমানের ইমারজেন্সি গেট খুললো নারী, অতঃপর...

প্রকাশিত: ১০ জুন ২০১৯  

টয়লেটের দরজা খুলে বিমানের ইমারজেন্সি গেট খুলে ফেলে পাকিস্তানের এক নারী। ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টারে এই অদ্ভুত কাণ্ড ঘটার পর কী হলো জানেন?

জানা গেছে, বিমানটি ছিল পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সেরপিকে-৭০২। বিমান টেক-অফ করার আগেই ওই নারী টয়লেটে যেতে চান। কিন্তু তিনি বুঝতে পারেননি কোনটি টয়লেটের দরজা আর ইমারজেন্সি গেট। সামনে দরজা দেখে সেটাই খুলে ফেলেন। এরদপরই বিমানের এয়ারব্যাগ খুলে যায়। হুলস্থূল পড়ে যায় বিমানের ভেতরে। ফলে বিমান দাঁড় করিয়ে রাখতে হয় রানওয়েতেই।

ম্যাঞ্চেস্টারের সংবাদ মাধ্যম জানাচ্ছে, বিমানে পর্যাপ্ত কেবিন ক্রু না থাকায় এই বিভ্রান্তি তৈরি হয়। টয়লেট কোন দিকে, সেটা দেখিয়ে দেয়ার জন্যও কেবিন ক্রু ছিলেন না বিমানে। পরিস্থিতি সামলে বেশ কয়েক ঘণ্টা নষ্ট হওয়ার পর বিমান ইসলামাবাদের উদ্দেশে রওনা দেয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর