ব্রেকিং:
এতিম শিশুদের সাথে ইফতার লক্ষ্মীপুরে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী বিতরণ মাদ্রাসা ছাত্রীর গলা কাটা লাশ উদ্ধার জুমাতুল বিদায়ে লক্ষাধিক মুসুল্লির আগমন ওয়ান শুটার গান গুলিসহ সন্ত্রাসী মুন্না আটক ছিন্নমূল মানুষের পাশে ফের অধ্যক্ষ এম সাত্তার ট্রাস্ট ক্ষোভ থেকেই চাচাত বোন তানিশাকে হত্যা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবালের উদ্দ্যেগে মিলাদ ও দোয়া বাংলাদেশে করোনার ভারতীয় ধরন শনাক্ত দেশে একদিনে করোনায় মৃত্যু বেড়েছে, কমেছে শনাক্ত স্বপ্নের পথে আরও এগিয়ে কর্ণফুলী টানেল দুই বাংলাকে আমরা সাফল্যের শিখরে পৌঁছে দেবো: শেখ হাসিনাকে মমতা চীনা রকেটের অংশ পড়তে পারে ইতালিতে, ঘর থেকে বের না হওয়ার পরামর্শ খালেদাকে রাজনীতির পুতুলে পরিণত করেছে তারেক আল-আকসায় মুসল্লিদের ওপর ইসরায়েলি হামলা, আহত ২০৫ বাবাকে বাঁচাতে গিয়ে আহত হলেন তিন মেয়ে চিকিৎসা নয়, খালেদাকে বিদেশে নেয়াই বিএনপির লক্ষ্য করোনায় ভারতে মৃত্যুর নতুন রেকর্ড ব্রাহ্মণবাড়িয়ায় মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পুলিশে দিলেন মুরাদনগরে শ্রমিক সংকটে কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ
  • রোববার   ০৯ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৬ রমজান ১৪৪২

ডায়াবেটিস নিয়ন্ত্রণে হাঁটতে গেলেন মা, মেয়েকে একা পেয়ে ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

ডায়াবেটিস নিয়ন্ত্রণে ভোরে হাঁটতে গেলেন মা। এই সুযোগে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েকে ঘরে এক ধর্ষণ করেছে হাসিম গাজী নামে এক যুবক।

বুধবার ভোরে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুরুল্লাপুর গ্রামের গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

বুধবার সন্ধ্যায় এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা থানায় অভিযোগ করেছেন।

ঘটনার বিবরণে জানা যায়, ধর্ষণের শিকার হওয়া শিশুটির মা একজন ডায়াবেটিক রোগী। প্রতিদিনের মতো বুধবার সকালে ফজরের নামাজ শেষে হাঁটতে বের হন তিনি। সেই সুযোগে একই বাড়ির বারেক গাজীর ছেলে হাসিম গাজী দরজা খোলা পেয়ে ভেতরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে।

একপর্যায়ে শিশুটি চিৎকার শুরু করলে তার মা ছুটে আসেন। এ সময় ধর্ষক নিজেই ভেতর থেকে দরজা খুলে শিশুটির মায়ের পা জড়িয়ে ধরে কান্নাকাটি শুরু করে এবং ক্ষমা চাইতে থাকে।

পরে শিশুটির মা বুধবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার এসআই নাসির উদ্দিন।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা এসআই পলাশ বড়ুয়া বলেন, মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আসামি এখনো পলাতক। তাকে আটক করতে আমরা মোবাইল ট্র্যাকিংসহ সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. হারুনুর রশিদ বলেন, আমরা এ পর্যন্ত আসামিকে আটক করার জন্য তার বাড়িতে একাধিকবার তল্লাশি চালিয়েছি। খুব শিগগিরই তাকে আটক করা হবে।