ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭৪

ঢাকাই তারকা শবনমকে পা ছুঁয়ে সম্মান জানালেন আতিফ আসলাম

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় সিনেমা ‘আম্মাজান’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন কিংবদন্তি অভিনেত্রী শবনম। তিনি বাংলাদেশে বেশ কিছু হিট সিনেমা উপহার দিলেও ক্যারিয়ারের স্বর্ণ সময় পার করেছেন পাকিস্তানে। তাইতো দেশটির সিনেমামোদীর কাছে তিনি এখনো জনপ্রিয়তার তুঙ্গে।

গত ৭ জুলাই করাচি শহরে আয়োজিত হয় চলচ্চিত্র বিষয়ক পুরস্কার প্রদান অনুষ্ঠান ‘স্টাইল অ্যাওয়ার্ডস’। যেখানে বিশেষভাবে সম্মানিত করা হয় এই বর্ষীয়ান শিল্পীকে।

অনুষ্ঠানের শুরুতেই মঞ্চ থেকে নেমে এসে শবনমকে পা ছুঁয়ে সম্মান করেন সঙ্গীত তারকা আতিফ আসলাম। এরপর হাত ধরে তাকে নিয়ে যাওয়া হয় মঞ্চে। আতিফ বাংলাদেশি এই তারকাকে উৎসর্গ করে ‘তেরে বিনা মেরে জীবন কুছ নেহি’ গানটি গেয়েছেন। শেষে শবনমের কাছে দোয়া চেয়েছেন, শ্রদ্ধার কথাটিও জানান আতিফ।

অনুষ্ঠানে শবনমকে উৎসর্গ করে একটি ভিডিও দেখানো হয়। ‘নিগাহ জি’ গানটি নাচের মাধ্যমে পরিবেশন করেন দেশটির চলচ্চিত্র শিল্পীরা। সেসময় মঞ্চে সাঁটানো পর্দায় দেখানো হয় শবনমের ভিডিও ও ছবি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর