ব্রেকিং:
২০ নভেম্বরের মধ্যে ছাপা হবে প্রাথমিকের সব বই ১১ দফা দাবি নিয়ে যা বললেন মাশরাফী জাতীয় নিরাপদ সড়ক দিবস আজ দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১১২

তিতাসে অস্ত্র-গুলি ও নগদ ১৫ লক্ষ টাকাসহ শীর্ষ ডাকাত সর্দার গ্রেফত

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

কুমিল্লার তিতাসে অস্ত্র-গুলিসহ মন্টু সরকার (৩২) নামের  এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে কুমিল্লা ডিবি পুলিশ।
গতকাল ৭ জুলাই দুপুরে, কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য অবহিত করেন কুমিল্লা ডিএসবি’র অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান।  এ সময় উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন খাঁনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

গ্রেফতার হওয়া ডাকাত সর্দার মন্টু সরকার ওরফে মন্টু সওদাগর তিতাস উপজেলার মৌটুপী গ্রামের মৃত. খলিল সওদাগরের ছেলে।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স জেলার তিতাস উপজেলার দড়িকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় একটি বিদেশী পিস্তল,  ৪ রাউন্ড গুলি ও নগদ ১৫ লাখ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র-ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে।

উল্লেখ্য: গত ২১ ফ্রেব্রুয়ারী ডাকাত সর্দার মন্টু সরকারের নেতৃত্বে একদল ডাকাত জেলার গৌরিপুর বাজার থেকে হোমনা যাওয়ার পথে রিয়াজ ট্রেডার্স নামের একটি বিকাশ এজেন্ট কর্মীদেরকে অস্ত্র ঠেকিয়ে ৫৮ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ডিবি পুলিশ আল আমিন, অমর নম, শফিউল্লাহ, ওমর ফারুক এবং সেলিম নামে ৫ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেন।  শনিবার রাতে ওই ঘটনার মূল হোতা মন্টু সরকারকে গ্রেফতার করা হয়।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর