ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

তিতাসে শিক্ষককে মারধরের ঘটনায় ছাত্র আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ মে ২০২৪  

কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী গনিত শিক্ষক মোঃ আতিকুর রহমান আতিককে কে মারধরের ঘটনায় অত্র বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সোলেমানকে আটক করেছে তিতাস থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে বিদ্যালয়ের ক্লাস রুমে। প্রত্যক্ষদর্শীরা জানান, গত ১৬ মে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। সোলেমানের কাকা ওই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ৩ নম্বর হওয়াতে ছাত্র সোলেমান ক্লাস চলাকালীন সময় বিভিন্নজনকে মারধর করবে বলে জোরে জোরে কথা বলা শুরু করে। পরে ক্লাসের শিক্ষক আতিকুর রহমান আতিক তাকে থামতে বলে সে আরো জোরে জোরে কথা বলা শুরু করে। এক পর্যায়ে শিক্ষক তার কাকা নবনির্বাচিত অভিভাবক সদস্য জসিম উদ্দিনকে ফোন দেওয়ার চেষ্টা করলে ছাত্র চড়াও হয়ে শিক্ষককে মারধর শুরু করে। তখন ক্লাসে শিক্ষার্থীরা তাকে আটক করে রাখে। পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে তিতাস থানায় নিয়ে আসে।
শিক্ষক আতিকুর রহমান বলেন, তার জোর গলার আওয়াজ শুনে আমি বলি এসব বাহিরের ঘটনা তুমি ক্লাসে এসব কথা বন্ধ করো, তখন সে আমার সাথে আরো উত্তেজিত হয়ে যায়। পরে তার কাকাকে ফোন দেওয়ার চেষ্টা করলে সে আমাকে মারধর শুরু করে এবং আমার ঘার ধরে টেবিলে আঘাত করে এবং টেবিলের নিচে আমার মাথা নিয়ে নেয়। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করি। অভিযুক্ত সোলেমান বলেন,স্যার আমাকে ক্লাস থেকে বের হয়ে যাওয়ার কথা বল্লে আমি বের না হওয়ায় আমাকে ধাক্কা মারে তখন আমি স্যারের গায়ে হাত তুলি।তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাঞ্চন কান্তি দাস বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠাই এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ।অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।