ব্রেকিং:
পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কুমিল্লায় র‌্যাবের অভিযানসাড়ে ৫০০ ইয়াবাসহমাদক ব্যবসায়ী আটক স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! ডেঙ্গু আক্রান্তদের ৮৪ শতাংশ সুস্থ হয়ে ফিরেছেন ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা যুদ্ধ শুরু! ভারতের ৫ পাকিস্তানের ৩ সেনা নিহত ঈদের আগে ৯ দিনে সর্বোচ্চ রেমিটেন্সের রেকর্ড সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৮২

তিতাসে সন্ত্রাস ও টোকেন বাণিজ্য চলবে না

প্রকাশিত: ৩১ মে ২০১৯  

কুমিল্লা- ২ আসনের সাংসদ সেলিমা আহম্মাদ মেরী বলেছেন, তিতাসে সন্ত্রাস, চাঁদাবাজি ও টোকেন বাণিজ্য চলবে না। এই বানিজ্যে যারা জড়িত ভালো হয়ে যান, না হয় তিতাস ছেড়ে চলে যান। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলা অডিটরিয়ামে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি ব্যবসায়ী, ব্যবসায় লাভ ছাড়া আমি কিছু বুঝিনা। রাজনীতি করতে এসে তিতাস হোমনায় আমার মুল্যবান সময় বিনিয়োগ করছি। এই বিনিয়োগ হলো এখানকার জনগণের শান্তির জন্য। সাধারণ জনগণের শান্তি যারা নষ্ঠ করবে সে যে দলেরই হোক তাদেরকে ছাড় দেয়া হবেনা । তিনি পুলিশ প্রশাসন ও সরকারী কর্মকর্তাদের হুশিয়ার করে বলেন, আপনারা কে কি করেন সবার জন্য আলাদা করে ফাইল খুলেছি আমি। ছয়মাস দেখবো, দূর্নীতি স্বজনপ্রীতি ও আমার জনগণের সাথে দূর্ব্যবহার করলে প্রকাশ্যে জনতার সামনে বিচার করা হবে।
তিনি টোকেন নিয়ে ঘাটে ঘাটে চাঁদাবাজির টোকেন দেখিয়ে পুলিশকে উদ্দেশ্য করে বলেন, আমি এলাকায় আসলে সাধারণ জনগণ আমার কাছে বলে, আপনাদের (পুলিশ) কাছে কেনো যায়না? আপনারা জনগণের সাথে সর্ম্পক গড়ে তুলুন আর টোকেন বানিজ্য বন্ধ করুন।
তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মো. সাজেদুল ইসলাম(ভারপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম (মুরাদনগর সার্কেল), উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তি যোদ্ধা মো. শওকত আলী, ঢাকা দক্ষিন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুল আলম আরিফ প্রমূখ। এর আগে ওপেন হাউজ ডে-তে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কমিনিউটি পুলিশিং সদস্যরা এলাকার সমস্যা তুলে ধরেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর