ব্রেকিং:
আওয়ামী লীগই জনগণের পাশে থাকে, এটাই আওয়ামী লীগের ঐতিহ্য - ওবায়দুল পাশে উঁচু জায়গা রেখে পরিকল্পিতভাবে পানিতে ঈদের নামাজ ৯ জুন পর্যন্ত ভ্যাট রিটার্ন জমার সময় বাড়ালো এনবিআর লোহাগড়ায় ঈদ উপহার পাঠালেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া নতুন ১৫২ সদস্যসহ পুলিশে করোনা আক্রান্ত চার হাজার ছাড়াল প্লাজমা দিতে চান এই চিকিৎসক দম্পতি হাসপাতালে রোগীর স্বজনদের বিরিয়ানি খাওয়ালেন আ’লীগ নেতা অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা করোনাকালের ৫৬ দিনে ৩ লাখ ১৯ হাজার কনটেইনার হ্যান্ডলিং ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান করেছে বন্ধু দুর্দিনে বারো হাজার মানুষকে খাদ্য সামগ্রী দিলো এসএসসি ২০০০ ব্যাচ আম্ফানে ক্ষতিগ্রস্ত ৬হাজার পরিবারকে ৩কোটি টাকা সহায়তাদেবে ব্র্যাক
  • বুধবার   ২৭ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

২২৪

তিতাসে সন্ত্রাস ও টোকেন বাণিজ্য চলবে না

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ মে ২০১৯  

কুমিল্লা- ২ আসনের সাংসদ সেলিমা আহম্মাদ মেরী বলেছেন, তিতাসে সন্ত্রাস, চাঁদাবাজি ও টোকেন বাণিজ্য চলবে না। এই বানিজ্যে যারা জড়িত ভালো হয়ে যান, না হয় তিতাস ছেড়ে চলে যান। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলা অডিটরিয়ামে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি ব্যবসায়ী, ব্যবসায় লাভ ছাড়া আমি কিছু বুঝিনা। রাজনীতি করতে এসে তিতাস হোমনায় আমার মুল্যবান সময় বিনিয়োগ করছি। এই বিনিয়োগ হলো এখানকার জনগণের শান্তির জন্য। সাধারণ জনগণের শান্তি যারা নষ্ঠ করবে সে যে দলেরই হোক তাদেরকে ছাড় দেয়া হবেনা । তিনি পুলিশ প্রশাসন ও সরকারী কর্মকর্তাদের হুশিয়ার করে বলেন, আপনারা কে কি করেন সবার জন্য আলাদা করে ফাইল খুলেছি আমি। ছয়মাস দেখবো, দূর্নীতি স্বজনপ্রীতি ও আমার জনগণের সাথে দূর্ব্যবহার করলে প্রকাশ্যে জনতার সামনে বিচার করা হবে।
তিনি টোকেন নিয়ে ঘাটে ঘাটে চাঁদাবাজির টোকেন দেখিয়ে পুলিশকে উদ্দেশ্য করে বলেন, আমি এলাকায় আসলে সাধারণ জনগণ আমার কাছে বলে, আপনাদের (পুলিশ) কাছে কেনো যায়না? আপনারা জনগণের সাথে সর্ম্পক গড়ে তুলুন আর টোকেন বানিজ্য বন্ধ করুন।
তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মো. সাজেদুল ইসলাম(ভারপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম (মুরাদনগর সার্কেল), উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তি যোদ্ধা মো. শওকত আলী, ঢাকা দক্ষিন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুল আলম আরিফ প্রমূখ। এর আগে ওপেন হাউজ ডে-তে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কমিনিউটি পুলিশিং সদস্যরা এলাকার সমস্যা তুলে ধরেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর