ব্রেকিং:
তদন্তে গাফিলতি প্রমাণিত হলে দৃষ্টান্তমূলক ব্যবস্থা: রেলমন্ত্রী টুটুলের আবিষ্কার: পলিথিন থেকে জ্বালানি বাংলাদেশের ফুটবলে চমক উপহার দিতে চায় ব্রাজিল জঙ্গিবাদের রূপ দিতে আবির্ভাব হয় সাম্প্রদায়িক অশুভ শক্তি চার ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রধানমন্ত্রীর অনুদান রাজধানীতে ৫০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার ভারতের দূর্বল জায়গায় আঘাত করবে বাংলাদেশের স্পিন অস্ত্র! মাদকাসক্ত হলেই সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা রিকশা চালক শিশু স্বপ্না ডাক্তার হতে চায় ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে: সংসদে শিক্ষামন্ত্রী রাজনৈতিক স্থিতিশীলতায় বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান

বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯   আষাঢ় ১৪ ১৪২৬   ২৩ শাওয়াল ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৪৭

তিতাসে সন্ত্রাস ও টোকেন বাণিজ্য চলবে না

প্রকাশিত: ৩১ মে ২০১৯  

কুমিল্লা- ২ আসনের সাংসদ সেলিমা আহম্মাদ মেরী বলেছেন, তিতাসে সন্ত্রাস, চাঁদাবাজি ও টোকেন বাণিজ্য চলবে না। এই বানিজ্যে যারা জড়িত ভালো হয়ে যান, না হয় তিতাস ছেড়ে চলে যান। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার তিতাস উপজেলা অডিটরিয়ামে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি ব্যবসায়ী, ব্যবসায় লাভ ছাড়া আমি কিছু বুঝিনা। রাজনীতি করতে এসে তিতাস হোমনায় আমার মুল্যবান সময় বিনিয়োগ করছি। এই বিনিয়োগ হলো এখানকার জনগণের শান্তির জন্য। সাধারণ জনগণের শান্তি যারা নষ্ঠ করবে সে যে দলেরই হোক তাদেরকে ছাড় দেয়া হবেনা । তিনি পুলিশ প্রশাসন ও সরকারী কর্মকর্তাদের হুশিয়ার করে বলেন, আপনারা কে কি করেন সবার জন্য আলাদা করে ফাইল খুলেছি আমি। ছয়মাস দেখবো, দূর্নীতি স্বজনপ্রীতি ও আমার জনগণের সাথে দূর্ব্যবহার করলে প্রকাশ্যে জনতার সামনে বিচার করা হবে।
তিনি টোকেন নিয়ে ঘাটে ঘাটে চাঁদাবাজির টোকেন দেখিয়ে পুলিশকে উদ্দেশ্য করে বলেন, আমি এলাকায় আসলে সাধারণ জনগণ আমার কাছে বলে, আপনাদের (পুলিশ) কাছে কেনো যায়না? আপনারা জনগণের সাথে সর্ম্পক গড়ে তুলুন আর টোকেন বানিজ্য বন্ধ করুন।
তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মো. সাজেদুল ইসলাম(ভারপ্রাপ্ত), সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম (মুরাদনগর সার্কেল), উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তি যোদ্ধা মো. শওকত আলী, ঢাকা দক্ষিন যুবলীগের সাধারণ সম্পাদক ওয়াহেদুল আলম আরিফ প্রমূখ। এর আগে ওপেন হাউজ ডে-তে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কমিনিউটি পুলিশিং সদস্যরা এলাকার সমস্যা তুলে ধরেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর