ব্রেকিং:
পেঁয়াজের মাধ্যমে ছড়াচ্ছে ব্যাকটেরিয়া, আক্রান্ত ৪২ দেশ বন্যায় এ পর্যন্ত ১০ হাজার ৪৮ মেট্রিক টন চাল বিতরণ হাওরে ট্রলারডুবি, ১৭ জনের মরদেহ উদ্ধার মৎস্য খাতে কোনো দুর্নীতি বরদাশত করা হবে না : শ ম রেজাউল `পাট খাতে যুগোপযোগী সংস্কার করা হচ্ছে` জুলাইয়ে রপ্তানি আয় বেড়েছে ১৩.৩৯ শতাংশ সব কাজ ডিজিটালি করার পথ খুলছে দেশে একদিনে আরো ৩৩ মৃত্যু, নতুন আক্রান্ত ২৬৫৪ বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স হুন্ডির দিন শেষ ঈদ ঘিরে বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে রেকর্ড মেজর সিনহার মাকে ফোন, বিচারের আশ্বাস প্রধানমন্ত্রীর একাদশ শ্রেণির ভর্তি আবেদন রোববার থেকে শুরু করোনায় স্বাস্থ্যকর্মীদের জন্য আবাসনে ছয় প্রতিষ্ঠান লেবাননে বিস্ফোরণে বাংলাদেশ নৌবাহিনীর ১৯ সদস্য আহত ঝড়বৃষ্টি নিয়ে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস লেবাননের বৈরুতে যে কারণে ঘটল বিস্ফোরণ গোপালগঞ্জে স্কুলে ও রাস্তায় আশ্রয় নিয়েছে ৫ শতাধিক বানভাসি চীনা ভ্যাকসিনের ফলাফল সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল শনিবার থেকে চামড়া কিনবেন ট্যানারি মালিকরা আন্তর্জাতিক বাজারে ২ শতাংশ বেড়েছে জ্বালানি তেলের দাম
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

৮০

তিন হাজার পরিবারের মুখে হাসি ফোটালেন আওয়ামী লীগ নেতা ফারুক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কুমিল্লার লাকসামে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য দেলোয়ার হোসেন ফারুক।

খাদ্য উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে এ নেতা হাসি ফুটিয়েছেন তিন হাজারের বেশি পরিবারের মুখে।

বুধবার লাকসামের বিভিন্ন ইউপির অসহায় ও দরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ফারুকের পক্ষে দিনভর এসব উপহার সামগ্রী বিতরণ করেন দলীয় নেতাকর্মীরা।

এই প্রসঙ্গে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও রেডিসন ডিজিটাল টেকনোলজিস্ লিমিটেডের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক বলেন,  দেশের এই ক্রান্তিকালে সারাদেশের মতো আমার প্রিয় লাকসামেও অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। পাশাপাশি অনেক মধ্যবিত্ত পরিবারের লোকজন আছে যারা অনেক কষ্টে দিন কাটালেও লজ্জায় কারো কাছে হাত পাততে পারেন না। তাই আমি চেষ্টা করছি এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে।

দেলোয়ার হোসেন ফারুক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নির্দেশ দিয়েছেন এই সময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য, অসহায়দের সহযোগিতা করার জন্য। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে নেত্রীর নির্দেশ পালন করার চেষ্টা করছি। আশা করছি বৈশ্বিক মহামারি করোনাকালে সাধারণ মানুষের পাশে সব সময় থাকবো।

এর আগে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগ ও কুমিল্লা মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন স্থানে উন্নত মানের পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ করেছিলেন আওয়ামী লীগ নেতা ফারুক।

কুমিল্লা জেলার সাংবাদিকদের ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝেও করোনা সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছিলেন তিনি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর