ব্রেকিং:
হাজীগঞ্জ পৌরসভার ৬ ও ৮ নং ওয়ার্ডে নৌকার কর্মীসভা জঞ্জালের দেয়াল এখন ফুল বাগান সরাইলে সালিশে করা জরিমানার ৫ হাজার টাকা চাইতে গিয়ে খুন ব্যবসায়ীদরঅভিযোগের তীর হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দিকে,কিন্তু কেন? মগবাড়ী-মনোহরা রাস্তা ২০ বছর পর সংস্কার শুরু ‘আমি মতলবে এসেছি সেনাপ্রধান হিসাবে নয় মতলবের সন্তান হিসাবে’ পাবজি বিশ্বকাপ খেলতে দুবাইয়ে ৫ তরুণ, প্রাইজপুল ১৬ কোটি সারাদেশে ২৫-৩১ অক্টোবর হবে মূল জনশুমারি দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ায় সাড়ে ৪০০ কোটি টাকা মুনাফা এক্সপ্রেসওয়ে নেটওয়ার্কে আসবে সারাদেশ নোয়াখালীর দৃশ্যপট পাল্টে যাবে ২০২৩ সালের মধ্যে করোনা নিয়ন্ত্রণের বাংলাদেশ! দুটি চ্যানেলে দেখা যাবে বঙ্গবন্ধু ক্রিকেট সিরিজ ‘জীবনের সবচেয়ে ভয়াবহ ঘটনা, স্টেজেই শাড়ি খুলে যায়’ (ভিডিও) ১৭ বছরের ক্লাব ক্যারিয়ারে প্রথমবার লাল কার্ড পেলেন মেসি ১৭ বছরের ক্লাব ক্যারিয়ারে প্রথমবার লাল কার্ড পেলেন মেসি কারিগরি নবম শ্রেণির শিক্ষার্থীরা অ্যাসাইনমেন্টের মাধ্যমে পাস করবে বেসরকারি স্কুল-কলেজ-মাদরাসায় শিক্ষক নিয়োগে নিষেধাজ্ঞা বাড়ল জেএসসির সার্টিফিকেটের জন্য লাগবে অনলাইন রেজিস্ট্রেশন হাত-পা ছাড়াই কারাতে চ্যাম্পিয়ন ইউসুফ
  • মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

১২৮

তিন হাজার পরিবারের মুখে হাসি ফোটালেন আওয়ামী লীগ নেতা ফারুক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কুমিল্লার লাকসামে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য দেলোয়ার হোসেন ফারুক।

খাদ্য উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে এ নেতা হাসি ফুটিয়েছেন তিন হাজারের বেশি পরিবারের মুখে।

বুধবার লাকসামের বিভিন্ন ইউপির অসহায় ও দরিদ্র মানুষদের বাড়ি বাড়ি গিয়ে ফারুকের পক্ষে দিনভর এসব উপহার সামগ্রী বিতরণ করেন দলীয় নেতাকর্মীরা।

এই প্রসঙ্গে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও রেডিসন ডিজিটাল টেকনোলজিস্ লিমিটেডের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক বলেন,  দেশের এই ক্রান্তিকালে সারাদেশের মতো আমার প্রিয় লাকসামেও অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। পাশাপাশি অনেক মধ্যবিত্ত পরিবারের লোকজন আছে যারা অনেক কষ্টে দিন কাটালেও লজ্জায় কারো কাছে হাত পাততে পারেন না। তাই আমি চেষ্টা করছি এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে।

দেলোয়ার হোসেন ফারুক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নির্দেশ দিয়েছেন এই সময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য, অসহায়দের সহযোগিতা করার জন্য। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে নেত্রীর নির্দেশ পালন করার চেষ্টা করছি। আশা করছি বৈশ্বিক মহামারি করোনাকালে সাধারণ মানুষের পাশে সব সময় থাকবো।

এর আগে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের শুরুতে কুমিল্লা জেলা স্বাস্থ্য বিভাগ ও কুমিল্লা মেডিকেল কলেজসহ দেশের বিভিন্ন স্থানে উন্নত মানের পিপিই, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস বিতরণ করেছিলেন আওয়ামী লীগ নেতা ফারুক।

কুমিল্লা জেলার সাংবাদিকদের ও ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝেও করোনা সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেছিলেন তিনি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর