ব্রেকিং:
কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩ কুমিল্লায় গ্রাহকদের ৪০ কোটি টাকা নিয়ে কোম্পানি উধাও ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় দাউদকান্দিতে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ: মামলা দায়ের লালমাই আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন আগে খাল উদ্ধার তারপর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম সংবাদকর্মীদের বেতন বাড়ল ৮৫ শতাংশ ফার্ম করে স্বাবলম্বী এক ঝাঁক তরুণ মুরাদনগরে শিশু ধর্ষনের ঘটনায় মাতব্বর গ্রেফতার হাজার কোটি ডলার বিনিয়োগ করবে ইউএই সোয়া কোটি টাকা লুটের অভিযোগে প্রতারক জামাল গ্রেফতার প্রাইভেটের পথে স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত ব্রাহ্মণপাড়ায় গ্রেফতার চার আসামি কারাগারে প্রধানমন্ত্রী পুলিশের প্যারেড পরিদর্শন করবেন আজ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন ডিসেম্বরে শোভন-রাব্বানী বাদ, ছাত্রলীগের দায়িত্বে নাহিয়ান-লেখক কুমিল্লার ভারতীয় সীমান্ত থেকে চোরাইমালসহ ২ জন আটক আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় দ্বিতীয় কুমিল্লার শিহাব লাকসামে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ছয় সদস্য আটক বদলে যাচ্ছে কারিগরি শিক্ষা, ৪০০ কোটি টাকার পরিকল্পনা

সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯   ভাদ্র ৩১ ১৪২৬   ১৬ মুহররম ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৪৩৮

থমকে যাওয়া টিসিবি’র পণ্য ফের চালু হচ্ছে

প্রকাশিত: ২০ মে ২০১৯  

এখন থেকে বছর জুড়েই টিসিবির নিত্য পণ্য বিক্রয় কার্যক্রম চালানোর পরিকল্পনার কথা জানিয়েছেন, টিসিবির পরিচালক মাইনুদ্দিন আহম্মেদ। রোববার দুপুরে টিসিবির ডিলারদের মাল সরবরাহ নিয়ে আলোচনায় তিনি এ কথা বলেন।

গেল বৃহস্পতিবার দিন শেষে হঠাৎ করে পণ্য সরবরাহ বন্ধ রাখায় রোববার ডিলাররা কারওয়ান বাজার টিসিবির পরিচালকের সঙ্গে আলোচনায় বসেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক টিসিবির একজন কর্মকর্তা জানান, গত বছর টিসিবির পণ্য বিক্রয়ে ডিলারদের কাছ থেকে তেমন সাড়া না পাওয়ায় এবার চাহিদার চেয়ে কম পণ্য মওজুদ এবং ক্রয় করা হয়েছে। গত কয়েক বছর ধরেই পণ্যের গুণগত মান ভাল হওয়ায় ভোক্তাদের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। তাই এবার চাহিদা বেড়ে যাওয়ায় পণ্য সরবরাহে সমস্যা তৈরি হয়েছে। তাই ঢাকায় সীমিত আকারে পাঁচটি স্পটে ট্রাক সেল চালু রাখা হয়েছে। জনবহুল এই এলাকাগুলো হচ্ছে, সচিবালয়ের সামনে, জাতীয় প্রেস ক্লাবের সামনে, বাংলাদেশ ব্যাংকের সামনে, ঢাকা জেলা প্রশাসক চত্বর এবং ফার্মগেট খামার বাড়ি এলাকায়। 

টিসিবির ডিলার সমিতির সভাপতি জানিয়েছেন, আমরা টিসিবির পরিচালকের কাছে ঢাকায় বন্ধ হওয়া ৪৫টির স্থলে অন্তত ২০টি স্পটে ঈদের আগের দিন পর্যন্ত তেল ও চিনি দুটি করে পণ্যের ট্রাক সেল অব্যাহত রাখার দাবি জানিয়েছি।

টিসিবির পণ্যে ভোক্তাদের চাহিদায় পরিচালক সন্তোষ প্রকাশ করেছেন। টিসিবির পরিচালক ডিলারদের জানিয়েছেন  আগামীতে সারা বছর জুড়েই এই পণ্য বিক্রয় করার পরিকল্পনা রয়েছে। 

এদিকে টিসিবির পরিচালক মাইনুদ্দীন আহম্মেদ জানিয়েছেন, ডিলারদের দাবি অনুযায়ী ট্রাক সেল বাড়ানোর বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে, তিনি আপাতত পণ্য সরবরাহ সীমিত করার বিষয়টি নীতিগত বলে মন্তব্য করেন। তবে তিনি স্বীকার করেন টিসিবির পণ্যের প্রতি ভোক্তাদের  চাহিদা বেড়েছে। আগামীতে ভোক্তাদের ব্যাপক চাহিদার বিষয়টি গুরুত্ব দেয়া হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর