ব্রেকিং:
দুধে ভেজাল আছে কি-না পরীক্ষা করুন এই উপায়ে অবৈধ ডিটিএইচ সংযোগ ১৫ ডিসেম্বরের মধ্যে সরানোর নির্দেশ বরখাস্ত হলেন কাউন্সিলর সাঈদ শাহ আমানতে সাড়ে ছয় কোটি টাকার সোনার বার উদ্ধার যুবলীগের বয়স নিয়ে সিদ্ধান্ত গণভবনে: কাদের আওয়ামীলীগ নেতার উপর বর্বরোচিত হামলা সবার আগে দৃষ্টি দুই নারী ব্যবসায়ীসহ গ্রেফতার ৫ চালকদের ডোপ টেস্ট করেছে হাইওয়ে পুলিশ অবৈধ ড্রেজার মেশিন দিয়ে মাটি উত্তোলনে জরিমানা বেতন ভাতা উন্নীতকরণের দাবিতে মানববন্ধন শাসনগাছার খাজা হোটেলকে জরিমানা এ সমস্যা সমাধানে সম্মিলিত প্রচেষ্টা জরুরী গোপন অভিযানে চোরাইচক্রের মূল হোতা আটক পাঠক শূন্য কুমিল্লার পাঠাগার বাবাকে বাঁচাতে কুবি শিক্ষার্থীর আকুতি অবৈধ ড্রেজার মেশিনে হুমকীর মুখে সরকারি খাল নবাগত ওসি’র চমক, এক রাতেই ৯ পলাতক আসামি আটক স্কাউটিংই পারে ভবিষ্যৎ প্রজন্মকে গড়ে তুলতে থানার পাশেই অবৈধ অস্ত্র

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৩ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৩১

থানায় জিডি করলেন ছাত্রলীগ সভাপতি

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

ফেসবুকে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নামে অর্ধশতাধিক ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। তাই নিজের নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে জিডি করেছেন জয়।

জানা গেছে, চলতি মাসের ১৪ সেপ্টেম্বর ছাত্রলীগের সভাপতির (ভারপ্রাপ্ত) দায়িত্ব পাওয়ার পর তার নামে ফেসবুকে এসব ভুয়া অ্যাকাউন্টগুলো খোলা হয়।

পরে নিরাপত্তাহীনতায় ভোগার বিষয়টি উল্লেখ করে ওই সব ভুয়া আইডিগুলোর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে শনিবার রাত ১০টার দিকে রাজধানী ঢাকার শাহবাগ থানায় তিনি জিডি করেন।

লিখিত অভিযোগে জয় বলেন, ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) হওয়ার পর থেকে আমার নামে প্রায় ৪০টিরও অধিক ভুয়া ফেসবুক আইডি খোলা হয়েছে। এ কারণে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। কেননা, এই অ্যাকাউন্টগুলো থেকে বিভিন্ন ধরনের অপপ্রচার চালানোর সম্ভাবনা রয়েছে। যার জন্য আমি নিজেকে অনিরাপদ মনে করছি।

এ বিষয়ে শাহবাগ থানার ওসি আবুল হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর