ব্রেকিং:
অর্থ চোরাচালান করায় তারেক-জোবায়দার একাউন্ট আবারো জব্দ ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমিতির বার্ষিক সাধারণ সভা বেহাল অবস্থায় কুমিল্লা চিড়িয়াখানা মানসিক প্রতিবন্ধি হৃদয় ৬ দিন ধরে নিখোঁজ ফরিদ মিয়ার জন্য কান্না থামছে না এতবারপুর গ্রামের মানুষের তামিমার ঝুলন্ত মরদেহ উদ্ধার !!! করোনায় ২৪ ঘণ্টায় আরো ৮ মৃত্যু পোশাক খাতে ভিয়েতনামকে পেছনে ফেলল বাংলাদেশ চা উৎপাদনে বৃহত্তর চট্টগ্রামকে ছাড়িয়ে গেছে পঞ্চগড় আলোর ফেরিওয়ালা পলান সরকারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ আধুনিক পুলিশ মোতায়েন হবে তিন পার্বত্য জেলায় জট খুলেছে ড্রাইভিং লাইসেন্সের ঋণ নিয়ে নয়ছয় করলে কঠোর শাস্তি আঙ্গুলের ছাপ দিয়ে অপরাধী শনাক্তে র‌্যাব এনেছে ওয়াইভিএস বেসরকারি ভবে বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতি জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ
  • সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৮ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

দাউদকান্দিতে পুনরায় মেয়র নির্বাচিত হলেন সেইন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২১  

দাউদকান্দি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাইম ইউসুফ সেইন এই নিয়ে টানা দ্বিতীয় বারের মতো ভোট পেয়ে ১৪৪৩৪ বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নারিকেল গাছ প্রতীকের প্রার্থী মোহাম্মদ আবু মুছা ১০৩৬ ভোট পেয়ছেন, বিএনপি’র মনোনীত নূর মোহাম্মদ সেলিম সরকার ৮২৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিতরা হলেন ১ নম্বর ওয়ার্ডে আব্দুল হক মীর, ২ নম্বর ওয়ার্ডে মো.শামীম দর্জি,৩ নম্বর ওয়ার্ডে মো.মোয়াজ্জেম হোসেন,৪ নম্বর ওয়ার্ডে শাকিব আহমেদ, ৫ নম্বর ওয়ার্ডে খন্দকার বিল্লাল হোসেন সুমন,৬ নম্বর ওয়ার্ডে মো.সালাউদ্দিন, ৭ নম্বর ওয়ার্ডে এনামুল হক এমেল সরকার,৮ নম্বর ওয়ার্ডে মো.দেলোয়ার প্রধান ও ৯ নম্বর ওয়ার্ডে রকিবউদ্দিন রকিব।

সংরক্ষিত পদে কাউন্সিলর নির্বাচিতরা হলেন ১ নম্বর ওয়ার্ডে তাসলিমা বেগম,২ নম্বর ওয়ার্ডে নুরুন নাহার নেগম ও ৩ নম্বর ওয়ার্ডে লাভলী আক্তার।

দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো.কামরুল ইসলাম খান জানান,”সুন্দর পরিবেশে রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ১৭ টি কেন্দ্রে ভোট গ্রহণ চলে। ভোটার উপস্থিতি ছিলো ৫১.৫৭%। নির্বাচনকালীন সময়ে কোথায়ও কোনো সংহিসতার ঘটনা ঘটেনি বলেও তিনি জানান।”

কুমিল্লার ধ্বনি