ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

দাউদকান্দিতে যুবককে বেদম মারধরের ভিডিও ভাইরাল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ জুন ২০২৪  

দাউদকান্দিতে মহিউদ্দিন (২৪) নামে এক যুবককে প্রকাশ্যে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ওই যুবক উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মোবারকপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে।
২ মিনিট ২৭ সেকেন্ডের ঐ ভিডিওতে ভিকটিম যুবক প্রাণে বাঁচার জন্য বারবার " ও বাবা, ও বাবা- আমাকে আর মাইরেন না " বলে আকুতি জানানোর পরেও হামলাকারীদের মন গলেনি। তাকে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম ও রক্তাক্ত করেন তারা।
বৃহস্পতিবার বিকালে ধারণকৃত ওই ভিডিও শুক্রবার (৭ জুন) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসইবুকে ছড়িয়ে পড়ে।
এমন নেক্কারজনক ঘটনায় ফেসবুকে জুড়ে নিন্দার ঝড় বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা দোষীদের দ্রুত গ্রেফতার করার পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
ভিডিওতে দেখা যায়, কয়েক জন বখাটে যুবক মহিউদ্দিনকে খেলার স্টাম বেট দিয়ে উপর্যুপরি পিটিয়ে গুরুতর ফোলা ও রক্ত জখম করে আহত করে। এতে জ্ঞান হারিয়ে এই যুবক মাটিতে লুটিয়ে পড়ে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুর নিয়ে যায়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে র্ভতি করান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসাপাতালে নেওয়া হয়।
ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন বলেন, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনাটি ঘটেছে। এটি অত্যন্ত ঘৃণ্য কাজ। এই ঘটনার সঙ্গে জড়িতদের প্রচলিত আইনে বিচার হবে।
দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক জানান, আহত মহিউদ্দিনের ভাই গিয়াস উদ্দিন একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগটি মামলায় রুজু করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।