ব্রেকিং:
নৌকায় লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে নিহত ১০, জীবিত ৩০ বাংলাদেশি মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

দাউদকান্দিতে যুবককে মারধরের ঘটনায় দুইজন গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

দাউদকান্দিতে মহিউদ্দিন (২৪) নামে এক যুবককে প্রকাশ্যে মারধরের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার বিকালে ধারণকৃত ওই ভিডিও শুক্রবার (৭ জুন) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসইবুকে ছড়িয়ে পড়ে।
এমন নেক্কারজনক ঘটনায় ফেসবুকে জুড়ে নিন্দার ঝড় উঠে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা দোষীদের দ্রুত গ্রেফতার করার পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এঘটনায় পুলিশ হামলাকারীদের গ্রেফতারে মাঠে নামে। অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়লে বাকি অপরাধীরা পালিয়ে যায়।
গ্রেফতারকৃতরা হলো, দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মোবারকপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে জিসান (২২) এবং টামটা গ্রামের আঃ সাত্তারের ছেলে আরিফ (২০)।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকালে ইলিয়টগঞ্জ দক্ষিণ বাজারে মহিউদ্দিন নামের এক যুবককে বেদম মারধর করে একদল বখাটে যুবক। পরে এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই যুবক উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের মোবারকপুর গ্রামের মৃত শহিদ মিয়ার ছেলে।
গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রোমেল বড়ুয়া জানান, আহত মহিউদ্দিনের ভাই গিয়াস উদ্দিন দাউদকান্দি মডেল থানায় ৬ জন নামধারী এবং ১০/১২ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।