ব্রেকিং:
ভারতের তৈরি ভ্যাকসিন নিয়ে করোনা আক্রান্ত স্বাস্থ্যমন্ত্রী তালিকা হচ্ছে কিশোর অপরাধীদের, বাদ যাবে না ‘বড় ভাইরাও’ রোহিঙ্গা গণহত্যা মামলা, আইনজীবীদের টিম গঠন করবে কমনওয়েলথ প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’ বিজয় দিবসের আগেই পদ্মা জয় দেশে দ্বিতীয় সাইবার ফরেনসিক ল্যাব হচ্ছে চট্টগ্রামে সাশ্রয়ী মূল্যে সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে-প্রধানমন্ত্রী বিএনপির আমলে দেশে ধর্ষণের ঘটনা বেশি হয়েছে সম্পদ ওয়াকফ করে দেবন বেগম জিয়া, বঞ্চিত হচ্ছেন তারেক-শর্মিলা! নোয়াখালীতে বিএনপি নেতার হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত আসামিকে ছয় মাস পর পর দিতে হবে ডোপ টেস্ট কৃষকদের চাপে সংশোধন হচ্ছে ভারতের কৃষি আইন ৩ ক্ষেত্রে গুরুত্ব দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর আজ থেকে বিমানে `করোনামুক্ত` সনদ বাধ্যতামূলক ছেঁড়া পায়জামায় বিয়ের আসরে আদিত্য নারায়ণ....! আড়তে পচছে পেঁয়াজ, বাজারে কমছে দাম সঞ্চয়পত্রে বিনিয়োগ: কেউ পারবেন সর্বোচ্চ দেড় কোটি, কেউ এক কোটি রোহিঙ্গাদের জন্য দেশের ক্ষতি হচ্ছে: কাদের হাম-রুবেলা টিকাদান শুরু ১২ ডিসেম্বর যুবলীগকে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকতে হবে
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

১৬

দুর্দশাগ্রস্ত ফরিদগঞ্জ পৌরসভাকে টেনে তোলার চেষ্টা করেছি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

ফরিদগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাহফুজুল হক বলেছেন, ফরিদগঞ্জ পৌরসভার বয়স ১৫ বছর। এ পনের বছরের মধ্যে গত ৫ বছরের যে উন্নয়ন হয়েছে তা এর আগের দশ বছরে এক ভাগও হয়নি। দুর্দশাগ্রস্ত একটি পৌরসভাকে টেনে তোলার চেষ্টা করেছি। ইতিমধ্যেই পৌর এলাকার ৭০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। আশা করছি, আগামীতে যদি আপনারা আবারো জনপ্রতিনিধি হিসেবে কাজ করার সুযোগ দেন অবশ্যই বাকি কাজও সম্পন্ন হবে।

 


গত শুক্রবার বিকেলে ফরিদগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ডের মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নাগরিক সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন।

 


তিনি বলেন, উন্নয়ন আরও অনেক বেশিই হতো। কিন্তু নৌকা প্রতীকে মেয়র হিসেবে নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে শুরু হয়ে নানা ষড়যন্ত্র। সেই ষড়যন্ত্র এখনও চলছে। চেষ্টা করছি এসব কিছুই দূরে ঠেলে দিয়ে পৌরবাসীর উন্নয়নে কাজ করতে। আশা করছি, পৌরবাসী আমার পাশে থাকবেন।

 


ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ইদ্রিছ গাজীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মাসুদ ভূঁইয়ার পরিচালনায় বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মহসিন তালুকদার, বাজার ব্যবসায়ী কমিটির সাবেক আহ্বায়ক অহিদুর রহমান পাটওয়ারী, সমাজসেবক আক্তার পাটওয়ারী, হাজী নাছির উদ্দিন, পৌর আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান নান্নু গাজী, কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদ হোসেন, কাউছার হোসেন সবুজ, পৌর যুবলীগ নেতা এমরান হোসেন, মিজানুর রহমান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর